শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইজাবেলকে কাজে মনোযোগী হওয়ার পরামর্শ দিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ২:৩৯ পিএম

আর কয়েক দিনের মধ্যে ভারতের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ইজাবেল কাইফ অভিনীত 'টাইম টু ডান্স'। তার আগেই শোরগোল ফেলে দিয়েছে ওই সিনেমার ট্রেলার। যেখানে ক্যাটরিনার বোনকে বেশ মোহময়ী লেগেছে সিনেপ্রমীদের। ট্রেলারটি দেখেছেন ক্যাটরিনা নিজেও। এরপর তারকা অভিনেত্রী তার বোনকে কী পরামর্শ দিয়েছেন, তা জানিয়েছেন ইজাবেল নিজে।

ইজাবেল কাইফ জানিয়েছেন সিনেমার শ্যুটিং শুরু এবং মুক্তির আগে তিনি দিদি ক্যাটরিনা কাইফের কাছ থেকে বহুমূল্য পরামর্শ পেয়েছেন। নিজের সিনেমার শুটিংয়ের কাজে বর্তমানে আগ্রায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। সেখানেই তিনি বোন ইজাবেলর প্রথম সিনেমার ট্রেলার দেখেন। এরপর ক্যাটরিনার সঙ্গে তার কথা হয়েছে বলে জানিয়েছেন ইজাবেল।

বলিউডের নতুন এই অভিনেত্রী জানিয়েছেন, ট্রেলার দেখার পর তাকে লম্বা বার্তা পাঠিয়েছেন ক্যাটরিনা। বোনকে তিনি জানিয়েছেন যে সিনেমার পর্দায় জনপ্রিয় হতে গেলে অনেক পরিশ্রম প্রয়োজন। তাই বোনকে নিজের কাজে নিবিষ্ট হওয়ার পরামর্শ দিয়েছেন ক্যাটরিনা। সেই সঙ্গে বোনকে তিনি বলেছেন যে কোনও ভাবেই যেন কোনও কিছুর মাধ্যমে নিজের লক্ষ্য থেকে বিচ্যুত না হন ইজাবেল।

নিজের প্রথম সিনেমার কাজ শুরুর আগেও বোন ইজাবেল কাইফকে নিজের অভিজ্ঞতা থেকে মূল্যবান পরামর্শ দেন ক্যাটরিনা। বোনকে বলেছিলেন যে ভালো কাজ করলেও যে ১০০ শতাংশ মানুষ তা পছন্দ করবেন, তার কোনও মানে নেই। সমালোচনা হবেই, সেই সমালোচনা গায়ে মাখা যাবে না বলে ইজাবেলকে জানিয়েছেন ক্যাটরিনা।

উল্লখ্যে, ২৪ বছরের ইজাবেল কাইফের প্রথম হিন্দি সিনেমা আরো আগেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে গিয়েছে। স্ট্যানলি ডি'কস্টা পরিচালিত এই সিনেমায় ইজাবেল ছাড়াও অভিনয় করছেন সূরজ পাঞ্চোলি, সাকিব সালিম-সহ অন্যান্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন