মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

গভীর রাতে হঠাৎ ভিকির বাড়িতে হাজির ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১:২০ পিএম

এ মুহূর্তে বলিউডে তুমুল আলোচনায় ভিকি-ক্যাটরিনা। তাদের বিয়ে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর বেরিয়ে আসছে। আগামী সোমবার রাজস্থানের রণথম্বোরের উদ্দেশ্যে চার হাত এক করার জন্য সপরিবারে রওনা দেবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এর মধ্যেই রোববার (৫ ডিসেম্বর) গভীর রাতে পরিবারকে নিয়ে ভিকির বাড়িতে হাজির হয়েছেন ক্যাটরিনা।

একেবারে সেজেগুজেই ভিকির বাড়িতে গিয়েছেন ক্যাটরিনা। পরনে সাদা রাফেল শাড়ি, কপালে ছোট্ট টিপ, ভারী কানের দুলে এক কথায় অপরূপ সাজে হাজির বলিউড সুন্দরী। ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজও দিয়েছেন ক্যাটরিনা। জানা গেছে, ভিকির বাড়ি থেকেই সোজা পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে রাজস্থানের উদ্দেশ্যে রওনা দেবেন ক্যাটরিনা কাইফ।

এর আগে শুক্রবার (৩ ডিসেম্বর) পাত্রীর বাড়িতে প্রবেশ করেন ভিকি। তবে পরিবারকে সঙ্গে নিয়ে নয়, হবু বউয়ের কাছে একাই ছুটে গিয়েছিলেন ‘মসান’খ্যাত অভিনেতা। শোনা যাচ্ছে, সেখানেই তাদের আইনি বিয়ে হয়েছে। ক্যাটরিনার বাড়িতে প্রবেশের সময় ভিকির পরনে ছিল ক্যাজুয়াল নীল টি-শার্ট, জিনস, মাথায় টুপি, মুখে মাস্ক।

এদিকে রাজস্থানের একটি বিলাসবহুল প্রাসাদ বুকিং দিয়েছেন ভিকি-ক্যাট। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত বুক করেছেন তারা। এখানে মোট ৪৮টি ঘর আছে। ৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিলোমিটার আয়তন নিয়ে তৈরি এই হোটেল। এখানে এক রাতের জন্য ভাড়া গুনতে হয় ৮০ হাজার রুপি থেকে ৩ রাখ রুপি। জয়পুর বিমানবন্দর থেকে আড়াই ঘণ্টার পথ।

এছাড়া ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে একের পর এক তথ্য প্রকাশ পাচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, বিভিন্ন নিয়ম মেনে তাদের বিয়েতে প্রবেশাধিকার পাবেন অতিথিরা। তাদের বিয়েতে ফোন ব্যবহার করা নিষিদ্ধ। জানা গেছে, গোপন কোড জানলে তবেই তারকা যুগলের বিয়েতে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা। মনে হতেই পারে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে যেন কোনো গোপন সভা!

নিয়মাবলির তালিকা এখানেই শেষ নয়। ছবি না তোলার জন্য অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আমন্ত্রিতদের পরিচয়ও গোপন রাখা হবে বলে শোনা যাচ্ছে। তা ছাড়া কোনো ড্রোন ক্যামেরার ব্যবহার করা হবে না ছবি এবং ভিডিও করার জন্য। রাজস্থানের বিলাসবহুল প্রাসাদের বাইরে মোতায়েন করা হবে একাধিক পুলিশকর্মীকে। তাছাড়া থাকবেন নিরাপত্তারক্ষীর দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন