বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ‘মহানগর’-এ মম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ২:৫৪ পিএম

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের মুক্তির অপেক্ষায় থাকা ওয়েব সিরিজ ‘মহানগর’-এ অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। এটি পরিচালনা করেছেন আশফাক নিপুণ। এতে অভিনয়ের জন্য মোশাররফ করিম ও শ্যামল মাওলার নাম আগেই ঘোষণা করে হইচই। সিরিজের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করেছেন মম।

এই প্রসঙ্গে মম বলেন, “এই সিরিজে কাজ করতে গিয়ে সত্যিই আমার খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। নিপুন ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে আমার মনে হয়েছে, উনি সুনিপুণ একজন ডিরেক্টর।”

‘মহানগর’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন আশফাক নিপুন। এখানে মোশাররফ করিম অভিনয় করেছেন একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে। তবে মম কোন ধরনের চরিত্রে অভিনয় করছেন তা অবশ্য জানায়নি হইচই। এ বিষয়টি পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, ‘মহানগর’ সিরিজের কাজ প্রায় শেষ হয়েছে। ঈদুল আজহায় কিংবা তার আগেই সিরিজটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, ‘মহানগর’-এর আগে ভারতীয় প্রতিষ্ঠান হইচই বাংলাদেশে যাত্রা শুরুর দিকে পাঁচফোড়ন সিরিজে তৌকীর আহমেদের নির্মাণে দেখা গেছে মমকে। এছাড়া সম্প্রতি জিফাইভের ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’-এ মিনা চরিত্রে অভিনয় করেও দর্শকমহলে প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। আরও কাজ করেছেন ওয়েব সিরিজ ‘বিলাপ’-এ।

২০০৭ সালে ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় মম-র ; প্রথম ছবিতেই পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পরে ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার চলচ্চিত্র ‘স্ফুলিঙ্গ’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps