বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে ওটিটিতে অভিষেক ববির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ১:০৫ পিএম

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রূপালি পর্দায় পথচলা শুরু করেছিলেন ২০১০ সালে। এরপর থেকে কাজ করে যাচ্ছেন একের পর এক সিনেমায়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে এবার বড়পর্দার বাইরে ওটিটি প্লাটফর্মে দেখা যাবে এই নায়িকাকে। আসছে ঈদে ছোট ও বড়পর্দার গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালনায় ওটিটিতে অভিষেক হতে যাচ্ছে ববির।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গের বব (বেজড অন বুক) সিজন-২-এ জনপ্রিয় গল্প নিয়ে সাতটি টেলিফিল্ম নির্মিত হচ্ছে। এর মধ্যে রয়েছে জনপ্রিয় কথাসাহিত্যিক ও ঔপন্যাসিক ইমদাদুল হক মিলনের উপন্যাস ‘সুরভি’। এটি অবলম্বনে পরিচালক চয়নিকা চৌধুরী একই নামে নির্মাণ করেছেন টেলিফিল্ম। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘বঙ্গ ববের দ্বিতীয় সিজনে নির্মাতা হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমি ভীষণ খুশি। আমার হাত ধরে ওটিটিতে প্রথমবারের মতো নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রাখতে চলেছে ববি। আশা করছি, দর্শকরা খুব ভালো একটি কাজ দেখতে চলেছেন।’

চয়নিকা আরো জানান, সুরভি ও রুম্পা নামে দুই তরুণীর অবিশ্বাস্য সাদৃশ্য ও তাদের জীবনের টানাপড়েনের অতিপ্রাকৃত গল্প এটি। দুর্ঘটনায় পৃথিবী ছেড়ে চলে যায় সুরভী। তবু রুম্পা কেন সুরভীকে দেখতে পায়? তাকে অনুভব করে। রুম্পার কাছে কী চায় সুরভী? আর সবাই রুম্পাকে দেখে কেন সুরভী বলে ভুল করে? এমন নানান প্রশ্নের রহস্য থাকছে এতে।

জানা গেছে, ববি ছাড়াও টেলিফিল্মটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, শম্পা রেজা, ডলি জহুর প্রমুখ।

উল্লেখ্য, বর্তমানে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা। সম্প্রতি শেষ করেছেন ‘ময়ূরাক্ষী’ ও ‘আলপিন’-এর কাজ। এ ছাড়া বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘পাপ’ সিনেমার শুটিংয়ে। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন রোশান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps