শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাতাল ট্রেনে অলিম্পিক কর্মকর্তার আত্মহত্যা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ১২:০১ এএম

 যে কোনো মূল্যে এবার টোকিওতে অলিম্পিক আয়োজন করবে জাপান। আয়োজকদের সঙ্গে লেগে রয়েছে আন্তর্জাতিক অলিম্পিক কমিটিও (আইওসি)। কিন্তু করোনাকালে অলিম্পিকের মতো ক্রীড়া মহাযজ্ঞ দেখতে চায় না জাপানের বেশিরভাগ নাগরিক।
টোকিও’র জরুরি অবস্থার মধ্যে অলিম্পিক আয়োজন নিয়ে দেখা দিয়েছে বিতর্ক। মে মাসে স্পন্সর তুলে নিয়ে সংবাদমাধ্যম আশাহি শিমবুন অলিম্পিক বাতিলের আহŸান জানিয়েছে। ২৩ জুলাই থেকে পর্দা উঠতে যাওয়া বিশ্ব ক্রীড়াঙ্গনের এ বৃহত্তম আসর এবার আরও একটি ধাক্কা খেল।
গতকাল সকালে জাপানের অলিম্পিক কমিটির এক সিনিয়র কর্মকর্তা আত্মহত্যা করেছেন। টোকিও পুলিশের বরাত দিয়ে কর্মকর্তা মরিয়া ইয়াসুশির আত্মহত্যার খবর দিয়েছে জাপানের গণমাধ্যম।
জাপানি সংবাদমাধ্যম জানিয়েছে, নাকানোবু স্টেশনে পাতাল ট্রেনের সামনে লাফ দেন ইয়াসুশি। হাসপাতালে নেওয়ার দুই ঘণ্টা পর মারা যান গুরুতর আহত ওই কর্মকর্তা। পুলিশ ঘটনাটিকে আত্মহত্যা ধরেই তদন্ত করে যাচ্ছে। তবে তার কাছে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।
জাপানের অলিম্পিক কমিটির (জেওসি) হিসাবরক্ষণ বিভাগের প্রধান ইয়াসুশির আত্মহত্যার সঙ্গে অলিম্পিক গেমসের যোগসূত্র আছে কি না সেটা এখনো নিশ্চিত নয়। জেওসি এখনো পর্যন্ত মর্মান্তিক এ ঘটনা নিয়ে কিছু জানায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন