শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

টলিউডে অভিষেক হতে যাচ্ছে মিথিলার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১১:৪৫ এএম | আপডেট : ৯:৩৬ পিএম, ৩ জুলাই, ২০২১

এবার টলিউডে অভিষেক হতে যাচ্ছে দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার। শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন টলিউড নির্মাতা রাজর্ষি দে। সেই চলচ্চিত্রেই দেখা যাবে মিথিলাকে। এমনটাই দাবি কলকাতার গণমাধ্যমগুলোর।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, মিথিলা যে চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সে চরিত্রে প্রথমে অর্পিতা চট্টোপাধ্যায় অভিনয়ের কথা ছিল। তিনি অজ্ঞাত কারণে ছবিটি থেকে সরে গিয়েছেন।

রাজর্ষি মানেই তারকাখচিত ছবি। গত বছর সত্যজিৎ রায়ের শতবর্ষ উপলক্ষে রাজর্ষি দে নির্মাণ করেন ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ সিনেমা। শোনা যাচ্ছে 'আবার কাঞ্চনজঙ্ঘা'এর বেশিরভাগ অভিনেতা এই ছবিতে অভিনয় করবেন। সেই অনুযায়ী থাকবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়ন্তনী গুহঠাকুরতা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

এদিকে এ সিনেমায় মিথিলার অভিনয়ের বিষয়ে কোনো মন্তব্য করেননি রাজর্ষি দে। তবে এটি গুজব বলে দাবি করে তিনি বলেন, ‘‘পুরোটাই গুজব। গত বছরের শেষের দিকে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ সিনেমার শুটিং শেষ করি। চলতি বছরের শুরুতে এটি মুক্তির কথা ছিল। লকডাউনের কারণে তা পিছিয়ে গেছে। এই সিনেমা মুক্তির আগে নতুন সিনেমার কাজে হাত দেওয়ার কথা ভাবছি না।’’

উল্লেখ্য, গত ৩০ জুন, মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় গিয়েছেন মিথিলা। শ্বশুরবাড়িতে বেশ কিছুদিন থাকবেন। কলকাতার সিনেমায় অভিনয়ের বিষয়ে এখনো এই অভিনেত্রীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সবাই ধরে নিয়েছিলো হয়তো স্বামী সৃজিত মুখার্জীর ছবি দিয়ে টলিউডে অভিষেক হবে মিথিলার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Touhid Pappu ৩ জুলাই, ২০২১, ৪:২৬ পিএম says : 2
Mission Successful
Total Reply(0)
আরমান ৩ জুলাই, ২০২১, ৪:২৬ পিএম says : 2
অনেক অনেক শুভ কামনা রইলো
Total Reply(0)
সাইফুল ইসলাম ৩ জুলাই, ২০২১, ৪:২৬ পিএম says : 2
ভাই আর কোন ভালো খবর খুঁজে পান না ?
Total Reply(0)
হেদায়েতুর রহমান ৩ জুলাই, ২০২১, ৪:২৯ পিএম says : 2
পরিচালক বলছেন গুজব, আর আপনারা বলছেন অভিষেক; কোনটা সত্য ধরবো ?
Total Reply(0)
রফিক ৩ জুলাই, ২০২১, ৪:৩০ পিএম says : 0
আগে শুটিং শুরু হোক, তার পরে অভিষেকের কথা বলেন
Total Reply(0)
Dadhack ৫ জুলাই, ২০২১, ১২:৫১ পিএম says : 0
Please do not publish news about half naked women.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন