মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মন্টু পাইলট ২’-এর ট্রেলারে নজর কাড়লেন মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১০:৫২ এএম

এপার বাংলার মেয়ে রাফিয়াত রশিদ মিথিলা ওপার বাংলার বউ। এটুকুই তার পরিচয় নয়, লাস্যময়ী এ অভিনেত্রী এবার নাম লেখাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় এক ওয়েব সিরিজে। কলকাতার আলোচিত-সমালোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ এ অভিনয় করবেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। এতে সৌরভের বিপরীতে ‘বহ্নি’ চরিত্রে দেখা যাবে তাকে। দীর্ঘ প্রতীক্ষার পর রোববার (১৭ এপ্রিল) মুক্তি পেয়েছে সিরিজটির ট্রেইলার; তাতে অন্যরূপে দেখা দিলেন মিথিলা।

২ মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারে দেখা যায়—মন্টু পাইলট বা সৌরভ মিথিলাকে জোর করে ধরে নিয়ে যায় নীলকুঠিতে। এরপর থেকে তাকে আটকে রাখা হয়; চালোনো হয় শারীরিক-মানসিক নির্যাতন। পালানোর চেষ্টা করেও সফল হন না তিনি। তারপর মিথিলার জীবনে নেমে আসে বিভীষিকাময় সময়। চোখের জল তার সঙ্গী হয়ে উঠে। পুরো ট্রেইলারজুড়ে মিথিলা-সৌরভের আধিপত্য।

এর আগে মিথিলা তার চরিত্রের বিষয়ে বলেন, ‘পর্দায় তথাকথিত আগুন জ্বালানো বা পুরুষ পতঙ্গ পোড়ানোর কোনো আবেদন এই সিরিজে নেই। আছে বারবণিতাদের যন্ত্রণা; বহ্নি যাদের প্রতিনিধি।’

গত ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাটে শুরু হয় এই সিরিজের শুটিং। চলতি মাসেই প্রকাশিত হয় এ সিরিজের গান ‘কতটা তোমার ছিল’। সিরিজটির নির্মাতা দেবালয় ভট্টাচার্যর লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন ঈশান মিত্র। সুর ও সংগীত করেছেন ঈশান ও অমিত।

জানা গেছে, আগামী ২৯ এপ্রিল সিরিজটি হইচই-এ মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, ‘মন্টু পাইলট’ ভারতীয় বাংলা ওয়েব সিরিজের প্রথম সিজন ছিল বেশ আলোচিত। কলকাতার নির্মাতা দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেন সিরিজটি। প্রথম সিজন মুক্তির দীর্ঘ তিনবছর পর আসছে ‘মন্টু পাইলট- সিজন ২’। প্রথম সিজনের মতো ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনও নির্মাণ করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps