বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে ‘স্পাইডার ম্যান’ ছবির অফিসিয়াল ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ২:০৪ পিএম

‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ ছবিটি ঘিরে উত্তেজনা এখন তুঙ্গে। অবশেষে প্রকাশ পেয়েছে জনপ্রিয় সুপারহিরো সিরিজ ‘স্পাইডার ম্যান’-এর নতুন কিস্তির অফিশিয়াল ট্রেলার। সোমবার (২৩শে আগস্ট) অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার পর মঙ্গলবার (২৪ আগস্ট) আনুষ্ঠানিকভাবে ট্রেলার প্রকাশ করেছে সনি পিকচারস। এই ছবি দিয়েই বড়পর্দায় আসতে যাচ্ছে মারভেলের বহুল আলোচিত মাল্টিভার্স থিউরি।

ফাঁস হওয়া ট্রেলারটি ছিল অনেকটা অস্পষ্ট। কিন্তু রোমান্স আর সাসপেন্সে ভরপুর ঝকঝকে অফিসিয়াল ট্রেলার প্রকাশের পরপরই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। অফিসিয়াল ট্রেলারটি ইনস্টাগ্রামে শেয়ার করে পর্দার ‘স্পাইডার ম্যান’ অভিনেতা টম হল্যান্ড লেখেন, আপনারা অনেকদিন অপেক্ষা করেছেন। আমি আগেই বলেছিলাম, আপনারা রেডি ছিলেন না।

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে ‘স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম’ যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে এই ছবি। স্পাইডার ম্যান এর আসল পরিচয় ফাঁস হয়ে যাওয়াতে বেদম বিপদে পড়েছে সুপারহিরোর মুখোশের আড়ালে থাকা পিটার পার্কার। তার বান্ধবী এম জে তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করলেও কিছুতেই শান্ত হতে পারছে না সে। অবশেষে উপায় না দেখে নিজেদের ‘অ্যাভেঞ্জার্স’ টিমের ডা. স্ট্রেঞ্জের শরণাপন্ন হয় সে।

নো ওয়ে হোম এই মুহূর্তে সনি পিকচারসের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিনেমা। মারভেল স্টুডিও'র অধীনে নির্মিত এই ছবির উপর ভক্তদের প্রত্যাশা প্রায় 'অ্যাভেঞ্জার্স' সিনেমাগুলোর মতোই। মারভেলের কাছে স্পাইডারম্যানের সত্ত্ব বিক্রির পর থেকে চরিত্র হিসেবে স্পাইডারম্যান ও এই চরিত্রের ছবিগুলোর জনপ্রিয়তা আকাশচুম্বী হয়ে গিয়েছে। পূর্ববর্তী স্পাইডি মুভি স্পাইডারম্যান: ফার ফ্রম হোম সনির ইতিহাসেরই সবচেয়ে বেশি আয় করা চলচ্চিত্র। বক্স অফিস থেকে এমসিউর'র দ্বিতীয় স্পাইডারম্যান মুভিটি তুলেছিল সর্বমোট ৯ হাজার ৬২৭ কোটি টাকা।

‘স্পাইডারম্যান’ চরিত্রে টম হল্যান্ডের তৃতীয় ছবি এটি। ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’ ছবিতে টম হল্যান্ডের বিপরীতে দেখা যাবে জেনডায়াকে। ছবিতে ‘অট্টো অক্টাভিয়াস’ চরিত্রে দেখা যাবে অ্যালফ্রেড মলিনাকে। করোনার করণে মুক্তি পেছানো হয়েছে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’-এর। বড়দিন উপলক্ষে আগামী ডিসেম্বরে সিনেমাটি বক্স অফিস মাতাবে। দশকরাও পর্দায় নতুন রূপে স্পাইডার ম্যানকে দেখার অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন