শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কিম কার্দাশিয়ানের মেট গালা সাজে অবাক কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫০ পিএম | আপডেট : ১:৩০ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১

আমেরিকান মডেল অভিনেতা কিম কার্দাশিয়ান আর বিতর্ক যেন সমার্থক! একইভাবে ফ্যাশনকে ট্রেন্ডে পরিণত করা আর কিম সমার্থক। মেট গালা ২০১৯-এ জনপ্রিয় ডিজাইনার থিয়েরি মাগলারের তৈরি সিজলিং ড্রেসে দর্শকের নজর কেড়েছিলেন কিম কার্দাশিয়ান। এবছর মেট গালাতেও তাক লাগিয়ে দিয়েছেন তিনি। কিমের পোশাক গোটা বিশ্বের সঙ্গে অবাক করে দিল বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকেও।

মেট গালা ২০২১-এ অনুষ্ঠানে কিম ঢোকেন আপাদমস্তক ঢেকে। শরীরের সিকি ইঞ্চিই দৃশ্যমান নয় সেই পোশাকে। এই অনুষ্ঠানে একই পোশাকে কিমকে রেড কার্পেটে সঙ্গ দেন ডিজাইনার ডেমনা ভাসালিয়া। আর সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবি দেখে সকলের সঙ্গে বিস্মিত কারিনা কাপুর খানও। কিমের সোমবারের ফ্যাশন পিছনে ফেলে দিয়েছে রিহানা, ইরিনা শায়েকের মতো তারকাদের। ক্যামেরার লেন্সজুড়ে শুধু কিমের সেই কালো গাউন।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবির অংশ শেয়ার করে কারিনার প্রশ্ন, ‘এটা কী হচ্ছে?’

কী হচ্ছে, কারিনার মতো বুঝতে পারছেন না অনেক নেটিজেনই ৷ সামাজিক মাধ্যমে তিনি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন ৷ ট্যুইটারে পূর্ণাঙ্গ আবৃত কিমকে ঘিরে মিমের বন্যা বয়ে যায় ৷ একজন ট্যুইটারে মজা করে লেখেন, ‘‘আমার মনে হচ্ছে কিম ব্রণ ঢাকতে এই পোশাক পরেছেন কিম ৷ এবং এটাই তার কাছে ‘ফ্যাশন’ ৷’’ আবার কেউ তার তুলনা টানেন ব্যাটম্যানের সঙ্গে, কেউ পকোমনের সঙ্গে, কেউ আবার হ্যারি পটারের ডিমেন্টরের সঙ্গে তার তুলনা টানেন। এভাবেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন কিম।

জানা গিয়েছে, নিউ ইয়র্কে মেট গালার এই অনুষ্ঠান তহবিল সংগ্রহের স্বার্থে আয়োজিত করা হয়েছিল। গতবার করোনার কারণে একই অনুষ্ঠান বাতিল হয়েছিল। তবে এবার সম্ভাব্য জমায়েতের এক-তৃতীয়াংশ অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিল আয়োজক সংস্থা। প্রতিবার প্রায় ৩০০ অতিথির সমাগম হয় সামাজিক এই অনুষ্ঠানের। নিউইয়র্কে এই অনুষ্ঠানে ছিল তারকাদের ভিড়। তবে প্রত্যেকের প্রবেশেই বাধ্যতামূলক ছিল করোনার দুটি টিকা। ফ্যাশন, স্টাইল ও দুর্দান্ত ডিজাউনে সব তারকারা হাজির হয়েছিলেন বিচিত্র সব পোশাক পরে। এ বছর মেট গালার আসরে উপস্থাপনার দায়িত্বে ছিলেন বিলি আইলিশ, নাওমি ওসাকা, টিমোথি ও আমান্ডা গরম্যান।

কিম কারদাশিয়ান থেকে জেনিফার লোপেজ, মেগান ফক্স এবং অনেক আন্তর্জাতিক তারকা মেট গালা ২০২১ ফ্যাশন ইভেন্টে উপস্থিত হন। মেগান ফক্সকে দেখা গেছে একটি লাল পোশাকে। অনুষ্ঠানে ডেখা গেছে রিহানাকে, কালো পোশাকে নজর কেড়েছেন তিনিও। মাথায় ও গলায় রয়েছে হীরের গহনা। অনুষ্ঠানে সব থেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছেন লিল নাসকের রাজকীয় পোশাক। সোনালি সুপারহিরোর পোশাকে হাজির ছিলেন তিনি। ঝমকালো সাজ ও ব্যতিক্রমী পোশাকে হাজির হয়েছেন টেনিস তারকা নাওমি ওসাকা, অভিনেতা টিমোথি চ্যালামেট, রিয়েলিটি শোর তারকা কিম কার্দেশিয়ান, লেখক আমান্ডা গরম্যানসহ অনেকে। ছিলেন সম্প্রতি ইউএস ওপেন জেতা কিশোরা এমা রাদুকানুও। হাজির হয়েছিলেন যুক্তরাষ্ট্রের কংগ্রেসওম্যান আলেক্সান্দ্রিয়া ওকাসিও-কর্টেজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন