বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে যাত্রাবাড়ী এলাকায় মা বকা দেওয়ায় অভিমানে তরিকুল ইসলাম নামে এক কিশোর আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

কিশোরের মা স্বপ্না বেগম বলেন, তরিকুল আগে মাদরাসায় পড়তো, পরে একটি কাজে দেওয়া হয়। কিন্তু সে কাজেও যায় না। তাই বকা দিয়েছিল। তাই অভিমানে নিজ কক্ষে ফ্যানে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে দেখতে পেয়ে পাশের রুমের লোকজনের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত সোয়া আটটায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তরিকুল খুলনা জেলার দৌলতপুর উপজেলার দেওয়ানা দক্ষিণ পাড়া গ্রামের সোহেল আকন্দের ছেলে। বর্তমানে শনির আখড়া কাজীর গাঁও ডিস গলিতে পরিবারের সঙ্গে থাকতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়। তার বাবা গাড়ির ওয়ার্কশপে রঙয়ের কাজ করেন।

এদিকে, গতকাল সকালে ধানমন্ডি ৬/এ ঈদগাহ মসজিদ মাঠে ঘাস কাটার সময় মো. আতিকুল ইসলাম নামে মসজিদের খাদেম বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে ঘাস কাটার মেশিন থেকে বিদ্যুৎস্পৃষ্টে আহত হন তিনি। পরে তাকে অচেতন অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বেলা পৌনে ১টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মসজিদের মুয়াজ্জিন আবু ইউসুফ বলেন, ঈদগাহ মাঠের ঘাস বড় হয়ে গেছে। খাদেম মেশিন দিয়ে ঘাস কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হন। পরে আমরা তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আমাদের এখানে ১০-১১ বছর ধরে খাদেমের দায়িত্ব পালন করছেন।
অপরদিকে গত মঙ্গলবার রাতে যাত্রাবাড়ীর বিবিরবাগিচা এলাকায় পূর্ব শত্রুতার জেরে মো. মিঠু নামে এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে ওয়ান শুটার লিটন বাহিনী। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন