শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে কাঙ্ক্ষিত মুক্তি মিললো ব্রিটনির!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৩:১৮ পিএম

দ্বন্দ্ব-সংঘাত আর নানান আলোচনায় সব সময়ই শিরোনামে থাকতে ভালোবাসেন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। প্রায় ১৩ বছর যাবৎ তার অভিভাবকত্বের দায়িত্বে ছিলেন বাবা। কিন্তু বাবা হলেও এতে বেশ বিরক্ত ছিলেন ব্রিটনি। বহুদিন ধরেই বাবার থেকে মুক্তি চেয়ে আসছিলেন আলোচিত এ সঙ্গীত শিল্পী। অবশেষে মুক্ত হলেন মার্কিন গায়িকা। সম্প্রতি আদালত তার অভিভাবকত্বের বিষয়ে রায় দিয়েছেন। যাতে বাবার কাছ থেকে মুক্তি মিলেছে তার।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, এ তারকার আর্থিক জীবন নিয়ন্ত্রণ করা থেকে জেমি স্পিয়ার্সকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন বিচারক। একই সঙ্গে বাবার বাসা ছেড়ে অন্য স্থানে যেতে বলা হয় ব্রিটনিকে এবং স্পিয়ার্সের লিগ্যাল টিমকে তার জন্য একজন নতুন অভিভাবক ঠিক করতেও বলা হয়েছে। আপাতত জন জাবেল নামের যে হিসাবরক্ষক আছেন, তিনি ব্রিটনির এস্টেটের দেখভাল করবেন।

এদিকে গত ১২ সেপ্টেম্বর প্রেমিক স্যাম আসগরির সঙ্গে বাগদানের কথা জানান ৩৯ বছর বয়সী এ শিল্পী। এরপর এনগেজমেন্ট রিং এবং স্যামের সঙ্গে একটি ছবি শেয়ার করেন তিনি। এটা ব্রিটনির তৃতীয় বিয়ে। ২০১৬ সালে ২৭ বছর বয়সী স্যামের সঙ্গে একটি মিউজিক ভিডিওর সেটে পরিচয় হয় ব্রিটনির। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। স্যামের জন্ম ইরানে হলেও ১২ বছর বয়সে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পরে বাগদান হলো তাদের।

উল্লেখ্য, ২০০৮ সালে ব্রিটনির মানসিক স্বাস্থ্যের কথা বিবেচনায় বাবা জেমি স্পিয়ার্স মেয়ের অভিভাবক হিসেবে নিযুক্ত হন। কিন্তু এরপর থেকেই তার বিরুদ্ধে সম্পদ ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ উঠতে থাকে। ফলে, বাবার বিরুদ্ধে আইনি লড়াইয়ের পথ বেছে নেন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। তবে বাবা জেমি স্পিয়ার্স তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন