বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

সন্তানদের ছবি গণমাধ্যমে না ছাপানোর আহ্বান ক্লুনি’র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৩:২৭ পিএম

হলিউডের প্রখ্যাত অভিনেতা জর্জ ক্লুনি গণমাধ্যমের কাছে এক খোলা চিঠিতে তার সন্তানদের ছবি গণমাধ্যমে না ছাপানোর আহ্বান জানিয়েছেন। ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি একজন আইনজীবী ও মানবাধিকারকর্মী। পেশার কারণেই তাকে যেহেতু অনেক অপরাধীর বিরুদ্ধে দাঁড়াতে হয়, সন্তানদের মুখ গণমাধ্যমে এলে তাদের বিপদে পড়ার ঝুঁকি তৈরি হয় বলে ক্লুনির এই আহ্বান।

অভিনেতা জর্জ ক্লুনি গণমাধ্যমের কাছে খোলা চিঠিতে লেখেন, “একজন সেলিব্রেটি হওয়ার কারণে তাকে যেসব মূল্য চোকাতে হয়েছে তার মধ্যে বিনা অনুমতিতে তোলা ও ব্যক্তিগত গোপনীয়তা ভঙ্গকারী ছবিগুলো একটি বিরাট অংশ দখল করে আছে। কিন্তু আমার সন্তানদের ক্ষেত্রে তো এ ধরনের ব্যাপার নেই।”

অস্কারজয়ী এ অভিনেতা বলেন, ‘আমরা আমাদের সন্তানদের রক্ষা করতে পারব না যদি কোনো গণমাধ্যম তাদের ছবি তাদের প্রচ্ছদে বড় করে ছাপিয়ে রাখে। আমরা কখনো আমাদের সন্তানদের ছবি বিক্রি করিনি, এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও তাদের কোনো ছবি পোস্ট করা হয়না।’

সংবাদমাধ্যমের উদ্দেশে তিনি লিখেছেন , “আমি আশা করব, আপনারা এটা অন্তত মানবেন যে এই নিষ্পাপ শিশুদের বিপদ থেকে রক্ষার চেয়ে আপনাদের বিজ্ঞাপন বিক্রি বড় হতে পারে না,”

৬০ বছর বয়সী ‘ব্যাটম্যান অ্যান্ড রবিন’ তারকা যুক্তরাজ্যের দৈনিক ডেইলি মেইলের নাম উল্লেখ করে বলেছেন, স্টার ওয়ার তারকা ক্যারি ফিশারের মেয়ে অভিনেত্রী বিলি লার্ডের এক বছর বয়সী সন্তানের ছবি অনলাইনে দেখার পর তিনি নিজের সন্তানদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে এই চিঠি লিখেছেন।

উল্লেখ্য, ২০১৪ সাল থেকে দাম্পত্য সম্পর্কে থাকা জর্জ ক্লুনি ও আমাল যমজ সন্তানের বাবা-মা। শিশু দুটির জন্ম ২০১৭ সালে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন