বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্তের মুখে প্রস্রাব করে বিতর্কে নারী রকস্টার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৪:১২ পিএম

মঞ্চে রংবেরংয়ের আলোর খেলা চলছে। সামনের গ্যালারিতে হাজার হাজার দর্শক সুর মেলাচ্ছেন রক মিউজিকের তালে। স্পটলাইটে রয়েছেন এক রকস্টার। যিনি তার সুরের জাদুতে মন জয় করে নিচ্ছেন অগণিত ভক্তদের। আচমকা ঘটল বিপত্তি। হঠাৎই নিচের সারি থেকে এক ভক্তকে ডেকে নিলেন গায়িকা। তাকে স্টেজে শুয়ে পড়তে বলে মুখের উপর প্রস্রাব করতে আরম্ভ করলেন! এমন ভিডিও দেখে চমকে উঠেছে গোটা বিশ্ব।

গত বৃহস্পতিবার ফ্লোরিডার রকভিল ফেস্টিভ্যালে এমন কাণ্ডই ঘটিয়েছেন ব্র্যাস এগেনস্ট ব্যান্ডের লিড সিঙ্গার সোফিয়া ইউরিস্তা। বর্তমানে তার কাণ্ড রীতিমতো ভাইরাল। ঘটনার পর অন্তরালে চলে গিয়েছিলেন গায়িকা। ব্যান্ডের বাকি সদস্যরা প্রথমে মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু, করোনাকালে এহেন কাণ্ডের জন্য সমালোচনা শুরু হয় গোটা বিশ্বে। এরপর ক্ষমা চেয়ে টুইট করে ওই ব্যান্ড।

টুইটে বলা হয়, ‘রকভিলের অনুষ্ঠানে দুর্দান্ত সময় কাটিয়েছি আমরা। কিন্তু সোফিয়া উন্মাদনায় ভেসে গিয়েছিলেন। যা ঘটেছে, সেটা আমরা অর্থাৎ ব্যান্ডের বাকি সদস্যরাও আশা করিনি। আমাদের আগামী কোনও শো-তে এহেন কোনও ঘটনা আর ঘটবে না। সেটা আমরা নিশ্চিত করব। ডেটোনাকে আবারও ধন্যবাদ।’

কিন্তু, এতে চিড়ে ভেজেনি। ‘সোফিয়া গট ক্যারিড অ্যাওয়ে’ শব্দবন্ধের প্রয়োগ নিয়েও নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন লেখেন, ‘এক ব্যক্তির মুখে প্রস্রাব করে দেয়ার পর এমন শব্দ ব্যবহার করে ক্ষমা চাওয়াটা বড্ড ব্যুরোক্রেটিক বলে মনে হচ্ছে না?’ এদিকে সোফিয়া বিষয়টি নিয়ে কোনও মন্তব্য না করার বিষয়টি নিয়েও নিন্দায় সরব হন নেটিজেনরা। ‘স্টান্ট’ দেখিয়ে সোফি শিরোনামে আসতে চাইছেন, এমন অভিযোগও তোলা হয়।

বুধবার অবশেষে মৌনতা ভাঙলেন গায়িকা। এদিন সোফিয়া লিখেছেন, ‘ডেটোনার রকভিল মেটাল ফেস্টিভ্যালের সম্পর্কে কিছু কথা বলতে চাই। আমি সবসময়ই আমার সঙ্গীত এবং পারফরম্যান্সকে উন্নততর করার চেষ্টা চালিয়েছি। সেদিন রাতে একটু বেশিই চেষ্টা করে ফেলেছিলাম।’ তার সংযোজন, 'নিজের পরিবারের মতো ব্যান্ড এবং ফ্যানদের আমি খুবই ভালোবাসি। কারও ভাবাবেগে আঘাত করতে চাইনি কখনও। যা করেছি তাতে যদি কারও খারাপ লেগে থাকে, তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।’ কোনও স্টান্ট করার ইচ্ছা যে সোফিয়ার ছিল না তা উল্লেখ করে গায়িকা আরও বলেন, 'আমি শক আর্টিস্ট নই। সবসময় সঙ্গীতকে সর্বাগ্রে রেখেছি। এই পরিস্থিতিতেও যারা আমার পাশে আছেন, তাদের ধন্যবাদ।’

বর্তমানে সমগ্র নেটপাড়া যে সোফির বিরুদ্ধে, তেমনটা নয় কিন্তু। অনেকেই সেদিন রাতে তাদের পারফরম্যান্স ভালো হয়েছিল, সে কথাও স্বীকার করেছেন। অনেকে আবার বলছেন, যে ব্যক্তির সঙ্গে ঘটনাটি ঘটেছে তিনি কোনও আপত্তি করেননি। বরং ঘটনার পর স্টেজ থেকে প্রস্রাব তুলে নিয়ে দর্শকের মধ্যে ছুঁড়ে দিতে দেখা গিয়েছে তাকে। যদিও ফ্যানের এমন আচরণের নিন্দায় সরব হয়েছেন অনেকেই। সূত্র: ইউকে মেট্রো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
subrata ১৮ নভেম্বর, ২০২১, ৫:০৩ পিএম says : 0
মনে হয় গাইতে গাইতে জোরে হিসি পেয়ে গিয়েছিলো ..... ভাগ্গিস জোরে হাগু পায়নি .... তাহলে আরও বেশি কেলো হতো :)
Total Reply(0)
ranjit ২০ নভেম্বর, ২০২১, ৪:১৯ পিএম says : 0
ATAO POSSIBLE????????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন