সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৬:৫২ পিএম | আপডেট : ৬:৫৪ পিএম, ১৯ নভেম্বর, ২০২১

খাবার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রিজভী


বিএনপির চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী এবং "মাদার অব ডেমোক্রেসি" দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল দুই শতাধিক পথশিশুর মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)। শুক্রবার (১৯ নভেম্বর) বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে খাবার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারেরর সভাপতিত্বে ও ডাঃ সরকার মাহবুব আহমেদ শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মোঃ আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. মোঃ মোর্শেদ হাসান খান, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, প্রকৌশলী মাহবুব আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি মারাত্মক অসুস্থ। তার জীবন নিয়ে শুধু নয়, তার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার। আসলে ভয়ংকর ও নিষ্ঠুর, অমানবিক সরকার ছাড়া কেউই এটা করতে পারেনা।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোঃ মাহবুব ইসলাম, ডাঃ পারভেজ রেজা কাকন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের অধ্যাপক ড. মোঃ ইকবাল, অধ্যাপক ড. মোঃ নুরুল ইসলাম, অধ্যাপক ড. খান মোঃ মনোয়ারুল ইসলাম, কবি রেজাউদ্দিন স্টালিন, অধ্যাপক মোঃ আনিসুর রহমান, তানভীর আহসান, কৃষিবিদ শফিউল আলম দিদার, প্রকৌশলী একেএম আসাদুজ্জামান চুন্নু, বিপ্লবুজ্জামান বিপ্লব, ডাঃ সৈয়দ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (সাজিদ), শফিকুল ইসলাম, একেএম রাকিবুল ইসলাম আকাশ, তারিক সিদ্দিকী, জাসাসের সৈয়দ আবদুল মজিদ সহ জেডআরএফের কার্যনির্বাহী কমিটির সদস্য, কোঅর্ডিনেটর ও মনিটরবৃন্দ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৭তম জন্মদিন পালন উপলক্ষে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু তার মা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হওয়ায় জন্মদিনের কর্মসুচি বাতিল করেন তারেক রহমান। পরে খালেদা জিয়ার সুস্থতা কামনার লক্ষ্যে পথশিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করে জিয়াউর রহমান ফাউন্ডেশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Burhan uddin khan ১৯ নভেম্বর, ২০২১, ৭:৪৪ পিএম says : 0
We are requested to our honourable prime minister, please send former premer to abroad for her urgent treatment.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন