মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন প্রেমে জড়িয়েছেন অস্কার জয়ী হ্যালি বেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২১, ১:০৮ পিএম

৫৫ বছর বয়সে এসে নতুন প্রেমে জড়িয়েছেন অস্কার জয়ী অভিনেত্রী হ্যালি বেরি। তিনি প্রেম করছেন সংগীত শিল্পী ভ্যান হান্টের সঙ্গে। গত বছর থেকে হ্যালি ও হান্টের প্রেম শুরু। সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা কথা বলেন এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘রোমান্টিক এ সম্পর্কে যদি না জড়াতাম, যদি প্রেম না পেতাম, তাহলে একজন নারী হিসেবে ভালো থাকতে পারতাম না। মানুষ হিসেবে যদি ভালো না থাকি, তাহলে সন্তানদের একজন ভালো মাও হতে পারব না।’ তিনি আরও বলেন, ‘নিজেকে আমার বেশ সৌভাগ্যবতী বলে মনে হয়। রোমান্টিক দিক থেকে একজন মা ও একজন শিল্পী হিসেবেও আমি সুখী। ’

হ্যালির প্রেমিক ভ্যান হান্টের প্রথম অ্যালবাম প্রকাশিত হয় ২০০৪ সালে। এরপর তার আরও চারটি অ্যালবাম প্রকাশ হয়েছে। বিশ্বসংগীতের গুরুত্বপূর্ণ অ্যাওয়ার্ড গ্র্যামিও পেয়েছেন তিনি। পাশাপাশি জিতে নিয়েছেন ৫৫ বছর বয়সী হ্যালির হৃদয়।

এর আগে দুই সংসার ভেঙেছে এ অভিনেত্রীর। আগের দুই সংসারে হ্যালির এক মেয়ে ও এক ছেলে রয়েছে। তার সন্তান নাহলা এরিয়েলারের বয়স ১৩ আর ম্যাসিও রবার্টের ৪ বছর। সন্তানদের নিজের কাছেই রেখেছেন হ্যালি। তাদের নিজের পায়ে দাঁড়ানোর জন্য সহযোগিতা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন