শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর দূর্গাপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ৫:৫৯ পিএম

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ইসরাইল হোসেন নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠছে প্রতিপক্ষের রিুদ্ধে। ইসরাইল ঝালুকা ইউনিয়নের ১নং ওয়ার্ড ঝালুকা গ্রামের ইউপি সদস্য। রোববার রাতে ঝালুকা গ্রামের একটি চায়ের স্টলে এ ঘটনা ঘটে। পরে আহত ইউপি সদস্য ইসরাইলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ইউপি সদস্যে ইসরাইল হোসেন রোববার রাতে ঝালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় পূর্ব শুক্রতার জের ধরে একই গ্রামের প্রতিপক্ষ রাকিবুল ও সাকিব অতর্কিতভাবে তাঁর উপর চাপাতি দিয়ে কোপাতে থাকে। ঘটনার সময় ইউপি সদস্যেকে উদ্ধারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তাঁরা দুই জন পালিয়ে যায়। পরে স্থানীয়রা জখম অবস্থায় ইউপি সদস্যকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
ইউপি সদস্যে ইসরাইল হোসেন জানান, চায়ের স্টলে বসে থাকা অবস্থায় তাঁরা আমাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে। এতে তাঁর ডান হাতের কব্জি ও হাতের কনুই কেটে গেছে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিনয় কুমার বলেন, খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। মারধরের ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করেছে পুলিশ। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন