শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভেঙে গেল আর্নল্ড শোয়ার্জনেগারের ৩৫ বছরের সংসার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৩:৩৩ পিএম

‘দ্য টার্মিনেটর’ খ্যাত হলিউডের কিংবদন্তী অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার ৩৫ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানার ঘোষণা দিয়েছেন। প্রায় ১০ বছর ধরে স্ত্রী সাহিত্যিক মারিয়া শ্রিভার সাথে আলাদা থাকার পর অবশেষে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন তিনি। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ইউএসএ টুডে।

২০১১ সালে মে মাসে বিচ্ছেদ চেয়ে লস এঞ্জেলসের আদালতে মামলা করেছিলেন শ্রিভার; তার এক দশক পর মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে সেই বিচ্ছেদ চূড়ান্ত হয় বলে জানা গেছে। এ মাসের শুরুতে লস এঞ্জেলসের একজন বিচারক বিবাহবিচ্ছেদে স্বাক্ষর করার পর মঙ্গলবার সকালে তা আদালতে পাঠানোর পর তা কার্যকর করা হয়েছে।

শোয়ার্জনেগার ও মারিয়ার বিয়ে করেন ১৯৮৬ সালে। তাদের প্রথম দেখা হয় ১৯৭৭ সালে একটি টেনিসের ইভেন্টে। এরপর ৯ বছর প্রেম করেন তারা। ১৯৮৯ থেকে ১৯৯৭ সালের মধ্যে তাদের ৪ সন্তান ক্যাথারিন শোয়ার্জনেগার, ক্রিস্টিনা শোয়ার্জনেগার, প্যাট্রিক শোয়ার্জনেগার ও ক্রিস্টোফার শোয়ার্জনেগারের জন্ম হয়।

এরপর ২০০৩ থেকে ২০১১ পর্যন্ত যখন দুইবার ক্যালিফোর্নিয়ার গভর্নর হিসেবে দায়িত্ব পালন করেন শোয়ার্জনেগার। সেই সময়ও তার সঙ্গে মারিয়া শ্রিভারের সম্পর্ক ভালোই ছিল। কিন্তু প্রকাশ্যে শোয়ার্জনেগারের বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করে নেয়ার পরেই স্ত্রীর সঙ্গে সম্পর্কে চিড় ধরে।

২০১১ সালের মে মাসে জানা যায়, আর্নল্ড শোয়ার্জনেগারের সঙ্গে ১৯৯৭ সালে তাদের বাড়ির পরিচারিকা মাইলড্রেড প্যাটি বাইনার বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীর সাথে এই অভিনেতার একটি সন্তানও আছে। যার নাম জোশেফ বাইনা। এরপর থেকেই আলাদা থাকতে শুরু করেন মারিয়া শ্রিভার।

বিষয়টি নিয়ে তুমুল আলোচনার মধ্যে তখন সেই সন্তানের কথা স্বীকার করেন হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগার। এরপর মারিয়া শ্রিভা এক বিবৃতিতে জানান, এটা আমার কাছে হৃদয়বিদারক ও কষ্টের মুহূর্ত। একজন মা হিসেবে আমি সন্তানদের কথা ভেবে উদ্বিগ্ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন