সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘুমের মধ্যেই হলিউড অভিনেত্রী মিমির মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১১:৫৬ এএম

ঘুমের মধ্যে আমাদের দেহ ঘুমিয়ে থাকলেও জীবাত্মা জেগে থাকে। তাই তো ঘুমের মধ্যেই অনেককে না ফেরার দেশে চলে যেতে হয়। তেমনি করে জনপ্রিয়তার মায়া কাটিয়ে না ফেরার দেশে চলে গেলেন হলিউড অভিনেত্রী ইভাট মিমি। সম্প্রতি ঘুমের মধ্যেই ঘুমের দেশে পাড়ি দিলেন বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর ‘দ্য টাইম মেশিন’ সিনেমার এই নায়িকা।

সোমবার (১৭ জানুয়ারি) লস অ্যাঞ্জেলসের বেল এয়ারের নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় মারা যান তিনি। জানা যায়, বার্ধক্যের কারণে মারা গেছেন মিমি। মৃত্যুর সময় এই অভিনেত্রীর বয়স হয়েছিল ৮০ বছর।

১৯৬৩ সালের ‘টয়েস ইন দ্য অ্যাটিক’ সিনেমায় নববধূর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান মিমি। মাত্র ২১ বছর বয়স পার হওয়ার আগেই ৮ সিনেমায় অভিনয় করে আলোচনার জন্ম দিয়েছিলেন তিনি। এরপর ১৯৬৪ সালে ‘ড. কিলডেয়ার’ সিনেমায় অভিনয় করেন মিমি। ১৯৬৫ সালে ‘জয় ইন দ্য মর্নিং’ সিনেমাতেও দেখা যায় তাকে।

এছাড়া ‘দ্য মোস্ট ডেডলি গেম’ সিরিজে অভিনয়ের জন্য তিনবার গোল্ডেন গ্লোবের মনোনয়ন পেয়েছিলেন তিনি। মিমির অন্যান্য বিখ্যাত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘হোয়ার দ্য বয়েজ আর’, ‘লাইট ইন দ্য পিয়াৎজা’, ‘টয়েজ ইন দ্য অ্যাটিক’ এবং ‘ড. কিলডেয়ার’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন