শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মার্চে মুক্তি পাচ্ছে তারকাবহুল ‘মুখোশ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৮ এএম

করোনার চোখ রাঙানির মধ্যেই আগামী ৪ মার্চ মুক্তি পেতে চলেছে তরুণ নির্মাতা ইফতেখার শুভর সিনেমা ‘মুখোশ’। সিনেমাটিতে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে আরও আছেন চিত্রনায়ক রোশান এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। মার্চের আগেই করোনার সংক্রমণ অনেকটাই কমে যাবে বলে আশা করছেন নির্মাতা।

ইফতেখার শুভ বলেছেন, ‘যেহেতু করোনা সংক্রমণের হার প্রতিদিনই কমছে। আশা করি এই মাসের শেষ নাগাদ তা ৫% এর নিচে নেমে যাবে। তাই ৪ মার্চ ছবিটি মুক্তির তারিখ ঘোষণা করেছি।’

এর আগে গত ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ‘মুখোশ’। কিন্তু করোনার অতি সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় এটির মুক্তি। সে সময় পরিচালক ইফতেখার জানান, ‘করোনার সংক্রমণ ক্রমেই বাড়ছে। সিনেমা হলে এক সিট পর পর দর্শক বসানোর নির্দেশনা এসেছে। এই পরিস্থিতিতে ‘মুখোশ’-এর মুক্তি স্থগিত করা ছাড়া উপায় দেখছি না।’

ইতোমধ্যে ‘মুখোশ’ এর টাইটেল সং প্রকাশ হয়েছে। গানটি লিখেছেন আব্রাহাম তামিম, সুর সংগীত করেন আহম্মেদ হুমায়ূন এবং গানটিতে কণ্ঠ দেন নোবেল। প্রকাশিত গানটি বেশ প্রশংসা অর্জন করে। ইফতেখার শুভ জানান, ১৮ ফেব্রুয়ারি আসবে অফিশিয়াল ট্রেলার।

সরকারি অনুদানের এই ছবির গল্পও লিখেছেন নির্মাতা ইফতেখার শুভ। তার ‘পেজ নম্বর ফোরটি ফোর’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুখোশ’। সিলেট, টাঙ্গাইল, এফডিসি, বইমেলা, পদ্মার চর ও সাভারে হয়েছে শুটিং।

‘মুখোশ’ এর প্রধান চরিত্র ইব্রাহিম খালেদি। এই ভূমিকায় অভিনয় করেছেন দুই পর্দার জনপ্রিয় তারকা মোশাররফ করিম। তাকে ঘিরেই যত রহস্য। আর অন্য দুটি প্রধান চরিত্রে আছেন জিয়াউল রোশান ও পরীমনি। রোশান অভিনয় করেছেন একজন সুপারস্টার নায়কের ভূমিকায়। চিত্রনায়িকা পরীমনিকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। তার চরিত্রটির নাম সোহানা।

এছাড়াও সিনেমাটিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারিক স্বপন, ইলিনা শাম্মি, অলংকার চৌধুরীসহ অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন