বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

টি-টোয়েন্টিতে লিটন-নাসুমের নৈপূণ্যে টাইগারদের জয়ে নেটিজেনদের শুভেচ্ছা

সোশ্যাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১০:২৩ পিএম

ব্যাটিংয়ে লিটন কুমার দাস ও বোলিংয়ে নাসুম আহমেদের অসাধারণ নৈপূণ্যে সফরকারী আফগানিস্তান দলের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় লাভের পর ২ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দাপুটে জয় পেলো বাংলাদেশ। ফলে টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল স্বাগতিকরা। টাইগারদের এই জয়ে শুভেচ্ছা জানাচ্ছে নেটিজেনরা।

বৃহস্পতিবার মিরপুরের শেরে-ই-বাংলায় জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস ভাগ্যে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট করতে নেমে লিটনের ৪৪ বলে ৬০ রানের সুবাদে ১৫৫ রান তুলে বাংলাদেশ।

অর্ধশতকের উপর ভর করেই নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে তুলেছে ১৫৫ রান। লিটন করেছেন ৪৪ বলে ৬০। আফগানিস্তানের বিপক্ষে ৭ টি-টোয়েন্টিতে এবারই প্রথম দেড়শ ছাড়াতে পারল বাংলাদেশ দল।

টাইগারদের দেয়া ১৫৬ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ১৭.৪ ওভারে ৯৪ রানে গুটিয়ে যায় আফগানরা। বল হাতে নাসুম আহমেদ ৪ ওভারে ১০ রানে একাই নেন চার উইকেট। এছাড়া শরিফুল ইসলাম ৩.৪ ওভারে ২৯ রানে নেন তিন উইকেট। সাকিব আল হাসান ৪ ওভারে ১৮ রানে নেন দুটি।

অভিনন্দন জানিয়ে এমডি শামিম রেজা ফেইসবুকে লিখেন, ‘অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট দলকে, জয়ের এই ধারাবাহিকতা বজায় থাকুক এবং সামনের দিকে আরও শক্তিশালী হয়ে উঠুক দল এবং সকল খেলোয়াড়রা।’

এমডি ইয়ামিন সোহেল লিখেছেন, ‘সাবাস বাংলাদেশ, সাবাস টাইগার বাহিনী, অভিনন্দন জানাই তোমাদের।’

নাসুমের সম্পর্কে শোয়েব আহমেদ লিখেছেন, ‘নাসুম একদিন বিশ্বজয় করবে। দারুণ এক সম্ভাবনাময় বলার নাসুম আহমেদ।’

লিটনের ব্যাটিংয়ের প্রসংশা করে আবুল কালাম আজাদ লিখেছেন, ‘লিটন অসাধারণ ব্যাটিং করেছে। তাকে এই ধারাবাহিকতা অব্যহত রাখতে হবে। তার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

শাহাদাত হোসাইন লিখেছেন, ‘জয়ের ধারা অব্যহত রাখতে সকল খেলোয়ারকে তাদের সর্বোচ্চটা দিয়ে পারফরমেন্স করে যেতে হবে। তাহলেই বাংলাদেশ ক্রিকেট বিশ্বে একটি শক্তিশালী দেশে পরিণত হবে।’

‘বাংলাদেশের মানুষ এমন জয়ই প্রত্যাশা করে।’ - সিরাজুল ইসলামের মন্তব্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps