শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিতলিয়ায় চেয়ারম্যান সমর্থককে কুপিয়ে জখম, আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৮:১৭ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ১২ জুন, ২০২২

শরীয়তপুর সদর উপজেলার চিতলীয়া ইউনিয়নে আলী হোসেন সরদার (৫৫) নামে এক বৃদ্ধকে ধরে নিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর। শনিবার রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়নের টুমচর নতুন রাস্তায় এই হামলার ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। কৃষক আলী হোসেন সরদার ইউনিয়নের মজুমদার কান্দী গ্রামের মৃত নোয়াব আলী সরদারের ছেলে। সে চিতলিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাস্টার হারুন অর রশিদ হাওলাদারের সমর্থক ছিলেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা গেছে, চিতলিয়া ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুস সালাম হাওলাদার এবং সদর উপজেলা আওয়ামীলেীগের সহ-সভাপতি মাষ্টার হারুন অর রশিদ হাওলাদার চিতলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। এদের মধ্যে আধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। গত ৩ মে মজুমদার কান্দী গ্রামে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আব্দুস সালাম হাওলাদারের সমর্থক কুদ্দুছ বেপারী নিহত হন। এরপর চেয়ারম্যান সালাম হাওলাদারের সমর্থকরা চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদারের সমর্থকদের বাড়িঘরে হামলা ও লুটপাট চালায়। সেই সময় আলী হোসেন সরদারের বাড়িতেও ব্যাপক হামলা ও লুটপাট করা হয়। কুদ্দুস বেপারী হত্যা মামলায় আলী হোসেন সরদারকে আসামী করা হয়। তখন পুলিশ ও প্রতিপক্ষের হাত থেকে রক্ষা পেতে আলী হোসেন সরদার নিজ বাড়ি ছেড়ে পার্শ্ববর্তী টুমচর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে থাকতেন।
চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদার বলেন, আলী হোসেন সরদার আমার সমর্থক। সেই কারণেই নির্বাচনের পূর্ব মূহুর্তে তাকে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। সে এখন গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।
এই বিষয়ে চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদারের সাথে কথা বলা যায়নি। তার ছোট ভাই শাখাওয়াত হোসেন হাওলাদার বলেন, আলী হোসেন সরদার একজন অসুস্থ বৃদ্ধ। সে আমাদের কোন প্রতিপক্ষ না। এইবার চিতলিয়া ইউপি নির্বাচনে আমাদের জয় নিশ্চিত ভেবে সুকৌশলে প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে। আমাদের জনপ্রিয়তা নষ্টসহ নির্বাচন বানচাল করতে চেষ্টা করছে তারা। আমাদের কোন কর্মী এই ঘটনার সাথে জড়িত না।
পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন বলেন, চিতলিয়ায় আলী হোসেন সরদার নামে এক লোকের ওপর হামলা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন