বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

জনি-অ্যাম্বারের আইনি লড়াই নিয়ে সিনেমা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:২২ এএম

এবার হলিউডের আলোচিত তারকা জুটি জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের আইনি লড়াই নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। সিনেমার নাম ‘হট টেক: দ্য ডেপ/হার্ড ট্রায়াল’। জানা গেছে, শিগগির স্ট্রিমিং সার্ভিস ‘টুবি’-তে মুক্তি পাবে এই সিনেমাটি। বিনামূল্যে দেখা যাবে এই সিনেমা। তবে সিনেমাটি সম্পর্কে এখনও কোনো মন্তব্য করেননি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড।

বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম ‘ভ্যারাইটি’র সূত্রে জানা গেছে, ‘হট টেক: দ্য ডেপ/হার্ড ট্রায়াল’ শিরোনামের সিনেমাটিতে জনি ডেপের চরিত্রে অভিনয় করবেন মার্ক হাপকা ও অ্যাম্বারের চরিত্রে অভিনয় করবেন মেগান ড্যাভিস। সিনেমাটি পরিচালনা করছেন সারা লোহম্যান। এর আগে এই নির্মাতা ভৌতিক ছবি ‘গ্রিড’ নির্মাণ করেছিলেন।

‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ হিসেবে সারাবিশ্বে নন্দিত হলিউড অভিনেতা জনি ডেপ ও তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের মধ্যে মানহানি মামলার ব্যাপারে সবার জানা। বহুল আলোচিত এই মামলার রায় জুনে ঘোষণা করা হলেও, শেষ হয়নি বিতর্ক। তাই এখনো এই মামলা নিয়ে জনগণের আগ্রহ তুঙ্গে। আর এই সুযোগটাকেই কাজে লাগিয়ে আলোচিত এই প্রাক্তন জুটির মামলা ও সেই সংক্রান্ত গত কয়েক মাসের ঘটনাবলি নিয়ে তড়িঘড়ি করে সিনেমা নির্মাণ করে মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন