রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কিংবদন্তি সঙ্গীত তারকা লরেটা লিন আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১:৫৯ পিএম

মারা গেছেন আমেরিকার গ্রাউন্ডব্রেকিং কান্ট্রি গায়িকা লরেটা লিন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। মঙ্গলবার (৪ অক্টোবর) হারিকেন মিলস, টেনেসিতে অবস্থিত তার নিজস্ব বাসভবনেই মারা গেছেন লরেটা লিন। তার পরিবার থেকে একটি বিবৃতি জারি করে মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

বিবৃতিতে বলা হয়, আমাদের পরম প্রিয় মা লরেটা লিন, আজ সকালে, হারিকেন মিলস-এ তার প্রিয় খামার বাড়িতে ঘুমের মধ্যেই শান্তিপূর্ণ অবস্থায় মারা গিয়েছেন, তার আত্মার শান্তি কামনা করি।

এদিকে লিনের মৃত্যুর খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই তার বন্ধুরা সামাজিকমাধ্যমে শোক জানিয়েছেন।

প্রায় ছয় দশক ধরে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন লরেটা লিন। গীতিকার হিসেবে তিনি একজন অদম্য কঠিন নারী ব্যক্তিত্বের অধিকারী ছিলেন। হলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে তার অবদান অনস্বীকার্য, তবে লিনের বেশ কয়েকটি তীক্ষ্ণ ট্র্যাক, সরকারের পক্ষ থেকে নিষিদ্ধ করা হয়েছিল।

এমনকি তার পরবর্তী বছরগুলিতেও, লিন লেখা বন্ধ করেননি, ২০১৪ সালে সনি মিউজিক এন্টারটেইনমেন্টের একটি বিভাগ লিগ্যাসি রেকর্ডসের সাথে একটি মাল্টি-অ্যালবাম চুক্তি করেন। ২০১৭ সালে, তিনি স্ট্রোকের শিকার হন যা তাকে তার শো স্থগিত করতে বাধ্য করে, কিন্তু পরে সুস্থ্য হয়ে পূনরায় সঙ্গীত করা চালিয়ে যান।

তার মৃত্যুর আগের দিনগুলিতে, লিন তার জীবন এবং কর্মজীবনের স্মৃতিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন, পোস্ট করেছিলেন কীভাবে একটি “স্বপ্ন সত্যি হয়েছিল” যখন তিনি ন্যাশভিলের গ্র্যান্ড ওলে অপ্রিয় সদস্য হয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন