বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

খেলাধুলা

এগিয়ে গিয়েও জিরোনার বিপক্ষে রিয়ালের হোচট,মাঠে প্রথম লাল কার্ড দেখলেন ক্রুস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৯:২০ এএম | আপডেট : ৪:৩২ পিএম, ৩১ অক্টোবর, ২০২২

এবারের স্প্যানিশ লিগে উড়তে থাকা রিয়াল গতকাল হোচট খেয়েছে জিরোনার বিপক্ষে। নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে জিরোনার বিপক্ষে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারায় লস ব্লাঙ্কোরা।

চ্যাম্পিয়নস লিগে লাইপিজেগ বিপক্ষে হারের হতাশা ঝেড়ে মাঠে নামে রিয়াল।শুরু থেকে তাদের হাতেই ছিল ম্যাচের নিয়ন্ত্রণ।মাঠ দখলে রেখে বেশ কয়েকটি দারুণ সুযোগ সৃষ্টি করার পরও প্রথামর্ধে গোলের খাতা খুলতে পারেনি কার্লো আনচেলেত্তির শিষ্যরা।উল্টো ভাগ্যক্রমে এসময়টাতে গোল খেতে খেতেও বেচে যায় স্বাগতিকরা।৩৮তম মিনিটে ইয়ানহেল হেরেরার জোরালো শটে রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়াকে পরাস্ত করেও জালের দেখা পায়নি।বল ক্রসবারে লেগে ফেরত আসে।

সমতায় প্রথামর্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য উন্মুখ হয়ে ওঠে দুই দল।তাতে প্রথম সফল হয় রিয়াল।ফেদেরিকো ভালভার্দের ক্রস থেকে পাওয়া বলে নিখুঁত ফিনিশে দলকে এগিয়ে দেন ভিনিসিয়ুস জুনিয়র।দুই মিনিট পরই মার্কো আসেনসিওর বুলেট গতির শট গোলররক্ষক পাওলো দিনোর ফিরিয়ে না দিলে ব্যবধান দিগুণ করতে পারত রিয়াল।

তা ত হয়নি,উল্টো মিনিট পাঁচেক পর গোল হজম করে বসে লস ব্লাঙ্কোরা।৭৭তম মিনিটে রিয়ালের ডি-বক্সে আসেনসিওর হাতে বল লাগলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।স্পট কিকে লক্ষ্যভেদ করে ম্যাচের সমতা ফেরান ক্রিস্থিয়ান স্তুয়ানি আরো

রিয়ালের পয়েন্ট হারানোর দুঃখ আরও বেড়ে যায় বেড়ে যায় দলের মিডফিল্ডার টনি ক্রুস ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড, অর্থাৎ লাল কার্ড দেখে মাঠ ছাড়লে।আপাদমস্তক ভদ্রলোক হিসেবে পরিচিত এই জার্মান মিডফিল্ডার ক্লাব ও জাতীয় দলের হয়ে ৭৭৫ ম্যাচের দীর্ঘ ক্যারিয়ারে এই প্রথম এমন তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হলেন।

জিরোনার বিপক্ষে পয়েন্ট হারালেও অবশ্য বার্সেলোনাকে টপকে লা লিগার শীর্ষে ফিরেছে রিয়াল। ১২ ম্যাচে কার্লো আনচেলত্তির দলের পয়েন্ট ৩২। সমান ম্যাচ খেলে ১ পয়েন্ট কম বার্সার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন