রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

বিরল এক রোগে ভুগছেন ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১১:০১ এএম

ব্রিটনি স্পিয়ার্স ভক্তদের জন্য দুঃসংবাদ। একটি বিরল রোগ বাসা বেঁধেছে তার দেহে। ফলে নাচার সময় তিনি এই রোগের কারণে সৃষ্ট ব্যথা অনুভব করেন না। নাচই যেন এ রোগের একমাত্র পথ্য। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করে গায়িকা নিজেই খবরটি প্রকাশ্যে আনেন। ব্রিটনি জানান, তার শরীরের ডানপাশের স্নায়ু ক্ষতিগ্রস্ত বা 'নার্ভ ড্যামেজ' হয়েছে। যার কোনো চিকিৎসা নেই।

নাচের ভিডিও ক্যাপশনে ব্রিটনি আরো লেখেন, 'আমার শরীর ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। সৃষ্টিকর্তা ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনো কখনো মস্তিষ্কে ঠিকমতো অক্সিজেন না পৌঁছালে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অসাড় হয়ে যায়।'

রোগের ভয়াবহতা সম্পর্কে ব্রিটনি বলেন, 'সপ্তাহে অন্তত তিনবার বিছানা থেকে উঠে দেখি হাত দুটো সম্পূর্ণ অসাড়। ছোট ছোট স্নায়ুগুলো শরীরের ডানদিক থেকে গলা পর্যন্ত সুইয়ের মতো বেঁধে। আর মাথায় ভয়ঙ্কর কষ্ট হয়।

তিনি আরো বলেন, 'তবে মজার ব্যাপার হলো, যখন আমি নাচি, তখন ব্যথা অনুভব হয় না। সৃষ্টিকর্তার দয়ায় আমি একটি মেডিটেশন পেয়েছি, যেটার মাধ্যমে আমার মস্তিষ্কে অক্সিজেন অনুভব করি।'

উল্লেখ্য, ব্রিটনি স্পিয়ার্সের গাওয়া সর্বশেষ প্রকাশিত গান ‘হোল্ড মি ক্লোজার’। এটি তিনি ব্রিটিশ সংগীতশিল্পী এলটন জনের সঙ্গে দ্বৈতভাবে করেছেন। মাস খানেক আগেই গানটি প্রকাশ হয়েছে। ১৯৭২ সালে প্রকাশিত জনের একক ‘টিনি ডান্সার’ গানের রিমেক এটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ৯ নভেম্বর, ২০২২, ২:৪৭ পিএম says : 0
ভালো ভাবে সেক্স করলে শরীর ঠিক হয়ে যাবে,কিন্তু গোসল না করলে যে বেকতি সেক্স করবে সে সংগে সংগে মারা যাবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন