শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে ৮ বছরের কন্যা শিশুর লাশ উদ্ধার সৎ মা আটক

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৫:৪২ পিএম

পিরোজপুরের নাজিরপুরে মাটিভাংগা কলেজ মোড় এলাকা থেকে আরিফা নামের ৭ বছরের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে নাজিরপুর থানা পুলিশ। এঘটনায় বৃহস্পতিবার ৫ জানুয়ারী রাতে মৃতের সৎ মা আয়েশা (২২) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নাজিরপুর থানা পুলিশ। মৃত আরিফা উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের আবুবক্করের মেয়ে, এবং সৎ মা আয়েশা আবুবকরের চতুর্থ স্ত্রী।

এবিষয়ে মৃত আরিফার দাদী মাহিনুর বেগম জানান, ২ বছর আগে আরিফার মা (কুলসুম বেগম) এর সাথে আমার ছেলে আবুবকরের বিবাহ বিচ্ছে হয়,এর পর থেকেই আরিফা আমার কাছে থাকে, সে বর্তমানে ক্লাস ওয়ানে পড়ে। গতকাল ৫ জানুয়ারি আমার নাতি স্কুল থেকে দুপুর ২ টার দিকে বাড়ীতে ফিরলে, তার বাবা আমাকে ফোন দিয়ে তার বাড়ীতে যেতে বললে আমি ওকে ওর বাবার বাড়িতে পাঠিয়ে দেই। বিকাল ৪ টার দিকে আরিফার বাবা বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে আমার কাছে আসলে আমি তাকে বলি ওকে পাঠিয়ে দিয়েছি। এর পরে বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিতে নিতে একপর্যায়ে সন্ধ্যায় বাড়ীর পিছনে খালের পাড়ে আরিফার মৃত্যুদেহ পড়ে থাকতে দেখলে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে খবর দিলে মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মরত উপ-পুলিশ পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পরবর্তীতে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এসে রাত আনুমানিক ৮ টার দিকে মৃতদেহ সহ সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে যান।

এবিষয়ে স্থানীয় ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ লিপু শরীফ বলেন, ওই সৎ মা তিনি নিজেই স্থানীয় লোকজনের সম্মুখে আরিফাকে হত্যার বিষয় স্বীকার করে বলেন আমি তাকে কম্বল চাপা দিয়ে মেরে ফেলে রেখেছি।

এবিষয়ে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন করিবর জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই, লাশ উদ্ধার করি এবং ভিক্টিমের সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে আসি, তাকে জিজ্ঞাসাবাদ চলছে, লাশ মায়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন