শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রানীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের বিরুদ্ধে অর্থ গ্রহণ ও বই বিতরণে অনিয়ম-দুর্নীতির অভিযোগ অভিযোগকারীরা প্রত্যাহার করেছে বলে জানা গেছে। ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার ৩৭ নম্বর উত্তরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কিছু অভিভাবক প্রধান শিক্ষক ইয়াকুব আলী ও সহকারী শিক্ষক ফেরদৌসী আক্তারের বিরুদ্ধে শিক্ষার্থীদের কাছ থেকে শ্রেণিকক্ষের ফ্যানের নাম করে অর্থ আদায়সহ সরকারি বই বিতরণে অনিয়মের অভিযোগ করে সংশ্লিষ্ট অধিদফতরে।
অভিযোগকারীরা তাদের ভুল বুঝতে পেরে দাখিলকৃত অভিযোগ প্রত্যাহার করেন। প্রত্যাহার পত্রে উল্লেখ রয়েছে, ১৭ সালের ২৩ ডিসেম্বর মা সমাবেশে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল, বিদ্যালয়ের টিনশেড বিল্ডিং ক্লাসরুমে যেহেতু গ্রীষ্মকালে শিক্ষার্থীদের গরমে অসুবিধা হয়, সেহেতু ফেব্রæয়ারি মার্চে মাসে সুবিধামতে ম্যানেজিং কমিটির মাধ্যমে অভিভাবকের কাছে ফ্যান ক্রয়ের অর্থ সংগ্রহ করা যেতে পারে। এ সব তথ্য অভিযোগকারীরা পরে জানতে পারে। অভিযোগকারী অবাদুল, মোহিদুল ইসলাম, জিয়া, খাইরুল ইসলাম, মাইনুদ্দীন, সাবের আলী ও তাহেরুল ইসলাম বলেন, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদ্বয়ের বিরুদ্ধে আনিত অভিযোগটি সত্য নয়, মর্মে অভিযোগ প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট দফতরগুলোতে লিখিত আবেদন করা হয়েছে।
এ প্রসঙ্গে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জামাল উদ্দীন চৌধুরী বলেন, অভিযোগের প্রেক্ষিতে এক সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করা হয়। ওই তদন্ত টিম সরেজমিন তদন্ত করে। তদন্তের আলোকে একটি তদন্ত প্রতিবেদন উপর মহলে দাখিল করা হয়েছে। এখন অভিযোগ প্রত্যাহার করলে হবে না। যদি কেউ তীর ছুড়ে তাহলে ওই তীর ফেরত আসে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন উত্তর দিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন