সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নেছারাবাদে রেন্ট-এ কার চালককে পিটিয়ে হাত ভেঙে দিলো ছাত্রলীগ নেতা

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : নেছারাবাদে পূর্ব শত্রুতার জের ধরে সুমন তালুকদার (২৫) নামে এক রেন্ট-এ কার চালককে পিটিয়ে হাত ভেঙ্গে দিল জনি হাওলাদার নামে এক ছাত্রলীগ নেতা বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সন্ধ্যার পরে উপজেলার শেহাংগল হাটখোলা বসে এ মারের ঘটনা ঘটেছে। আহত সুমনকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তার অবস্থা খারাপ বুঝে উন্নত চিকিৎসার জন্য বরিশালে যাওয়ার পরামর্শ দিলে আহত রেন্টএ কার চালক সুমন বরিশাল শেবাচিমে ভর্তি রয়েছে। অভিযুক্ত জনি হাওলাদার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম হাওলাদার এর আপন ভাই বলে জানা গেছে। ঘটনায় অভিযুক্ত জনি হাওলাদারকে না পাওয়ায় তার কথা নেওয়া সম্ভব হয়নি।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নিখিল চন্দ্র জানান, শুনেছি রেন্ট-এ কার চালক সুমনকে জনি হাওলাদার সহ স্থানীয় দু‘তিন যুবক বেদম প্রহার করেছে। এতে তার একটি হাতে বেশ জোট লেগেছে। এজন্য উন্নত চিকিৎসার জন্য সে বরিশাল শেবাচিমে ভর্তি রয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক মো. হুমাউন বেপারী বলেন, ছাত্রলীগ নেতা জনির নেতৃত্বে সুমনকে বেশ মারধর করা হয়েছে। শুনেছি এর আগেও একবার জনি তাকে তাকে মারধর করেছে।
নেছারাবাদ থানার ওসি তদন্ত মো. শহিদুল ইসলাম বলেন, আহত সুমন, জনির বিরুদ্ধে একটি মৌখিক অভিযোগ দিয়েছিল। ঘটনা শুনে এলাকায় পুলিশ পাঠিয়েছিলাম। কিন্তু তাকে পাওয়া যায়নি। সুমন সুস্থ হয়ে আসলে ঘটনা শুনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন