বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে ৪০০ পিস ইয়াবা উদ্ধার আটক ১২

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দপুর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের একটি আবাসিক হোটেল থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় মিজানুর রহমান (৩২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময় ওই হোটেলে অবস্থান করা সন্দেহভাজন ১১জনকে আটক করা হয়েছে।
পুলিশ জানায়, গতকাল আবাসিক হোটেল রুবেল বোর্ডিংয়ে অভিযান চালিয়ে উল্লিখিত ১২ জনকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে, সিরাজগঞ্জ রোড থেকে আসা ইয়াবা সিন্ডিকেটের সদস্যরা সৈয়দপুরে অবস্থান করছে। তারা স্থানীয় ইয়াবা ব্যবসায়ীদের কাছে ইয়াবা সরবরাহ করবে। এমন তথ্যের ভিত্তিতে রাতে শহরের বিভিনড়ব এলাকায় সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে অপর একটি সংবাদে জানতে পারেন আবাসিক হোটেল রুবেল বোর্ডিংয়ে মাদক ব্যবসায়ী অবস্থান করছেন।
সকালে ওই হোটেলে অভিযান চালিয়ে ১২৩নং রুম থেকে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা পাটকাপাড়া এলাকার সোলেমান আলীর পুত্র মাদক ব্যবসায়ী মিজানুর রহমানকে আটক করে। এ সময় তার সংরক্ষণে থাকা ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই অভিযানে রেজিস্টার খাতায় নাম নেই অথচ বোডিংয়ের বোর্ডার হিসেবে অবস্থান করছে এমন সন্দেহভাজন ১১ জনকে আটক করা হয়। থানার উপ-পরিদর্শক মো. সোবহান জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ী মিজানুর সিরাজগঞ্জ থেকে সন্ধ্যায় ওই হোটেলে ওঠার পর বিভিনড়ব জনের কাছে ইয়াবা সরবরাহ করে। তিনি জানান, তার দেয়া তথ্য মতে সৈয়দপুরের ইয়াবা সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান চলছে। এদিকে সন্দেহভাজন ১১জনকে আটকের সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান বলেন তাদের জিজ্ঞাবাসাদসহ আটককৃতদের নিজ নিজ থানায় খোঁজ-খবর নেয়া হচ্ছে। ইয়াবা উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন