বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন

রায়পুরে স্কুল পরিচালনা কমিটির সভাপতি নির্বাচনে

রায়পুর (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রায়পুর উপজেলার এমএম লুধুয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচনে অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে লুধুয়া এলাকার একটি অফিসের সংবাদ সম্মেলন করেন বিদ্যালয়ের নির্বাচিত অভিভাবক চারজন সদস্য। আর আগে তাঁরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। এখন পর্যন্ত কোন ব্যবস্থা না দেওয়ায় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর মাঝে চরম অসন্তোষ দেখা দিয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য সদস্য নজরুল ইসলাম সরকার বলেন, মঙ্গলবার বিকালে বিদ্যালয়ের নির্বাচিত অভিভাবক সদস্যদের ভোটে সভাপতি নির্বাচনের জন্য সবাইকে নিয়ে মাধ্যমিক শিক্ষা কার্যালয়ে বৈঠক করা হয়। ওই বৈঠকে হঠাৎ করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদের নেতৃত্বে সহযোগী সংগঠনের নেতা-কর্মী শিক্ষারা হাজির হয়ে আমাদের ওপর মানুষিক চাপ সৃষ্টি করে রাজনৈতিক প্রভাব খাটিয়ে কেরোয়া ইউনিয়নের লুধুয়া গ্রামের লুধুয়া উচ্চ বিদ্যালয়ে পরিচালনা কমিটির সভাপতি হিসেবে ঘোষনা সাইদুল বাকিন ভ‚ঁইয়াকে। এসময় সদস্যদের কাছ থেকে জোর করে স্বাক্ষর নিয়ে তাকে সভাপতি বানানো হয়। পরে জোর করে সাদা কাগজে দস্তখত করে নিয়ে যান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায় বলেন, রাজনিতিক হস্তক্ষেপে জোপূবক সভাপতি পদে ঘোষনারসহ অনিয়নের বিরুদ্ধে নির্বাচিত নজরুল ইসলাম সরকার ও হুমায়ুন কবির বাহারসহ ৪ জন অভিভাবক সদস্যদের লিখিত অভিযোগ পেয়েছি। তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন