রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দলের ভেতরে ঐক্যের বিকল্প নেই

রাজাপুরে নেতাকর্মীদের বজলুল হক হারুন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি ০১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রæপের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বজলুল হক হারুন বলেছেন, আওয়ামী লীগ স্বাধীনতা এনেছে এবং দেশের মানুষের কল্যাণে আজীবন কাজ করেছে। আওয়ামী লীগ ঐক্য বন্ধভাবে আছে, ভবিষ্যতে ও ঐক্য বদ্ধ থাকবে। ঐক্যবদ্ধ থাকলে জামায়াত বিএনপি স্বাধীনতা বিরোধী প্রেতাত্তারা কিছুই করতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের কল্যাণে দেশের সুনাম সুখ্যাতি বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। নারীর উন্নয়নে ও বিদ্যুৎ উন্নয়নে ও দেশের জান-মালের নিরাপত্তায় এ সরকার অভূতপূর্ব সাফল্য লাভ করেছেন।
নেতাকর্মীদের উদ্দেশ্যে আর ও বলেন, দলের ভেতরে ঐক্যের বিকল্প নেই। সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীককে বিজয় করে আনতে হবে এবং তৃণমূল পর্যায়ে ভোটারদের উদ্বুদ্ধ করে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করতে হবে। তা না হলে পাকিস্তান হানাদার বাহিনী ও স্বাধীনতা বিরোধী প্রেতাত্বারা দেশ ও জনগণের অধিকার বঞ্চিত করবে। তিনি গত শনিবার সন্ধার পর রাজাপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও অধ্যক্ষ মো. মনির উজ্জামান, সাধারণ সম্পাদক আলহাজ্ব এ.এইচ.এম খাইরুল আলম সরফরাজ, উপজেলা আওমীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম খলিফা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সাতুরিয়া ইউপি চেয়ারম্যান ও সেক্রেটারী মোঃ ছিদ্দিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. জুলফিকার আলী, যুব মহিলা লীগের সভাপতি নাজনীন আক্তার পাখী, বাংলাদেশ তাঁতী লীগের রাজাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মনির বিশ্বাস, কৃষক লীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হাসান বাপ্পী মৃধা, মো.শাহীন মাতুব্বর, নারী নেত্রী মুক্তি, সামিয়া আক্তার।
এছাড়াও উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদের নির্বাচিত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা আগামী সংসদ নির্বাচনে আলহাজ্ব বজলুল হক হারুন, এমপিকে মনোনয়ন দেওয়ার জন্য নেতাকর্মীরা দাবি করেন। কারণ তার আমলে রাজাপুর উপজেলায় সাধারণ মানুষ জান ও মালের নিরাপত্তাসহ সুখে-শান্তিতে বসবাস করছেন। সন্ত্রাসের রাজত্ব থেকে রাজাপুরবাসীকে একটি শান্তিপুরী উপজেলায় পরিণত করতে সক্ষম হয়েছে এবং সংগঠনকে তৃণমূল পর্যায়ে সু-সংগঠিত করতে সক্ষম হয়েছে। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব বজলুল হক হারুন কোন বিকল্প নেই। জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার দাবি করেন। আমরা বিএইচ হারুনের নেতৃত্বে রাজাপুর কাঠালিয়ায় নৌকা মার্কায় ভোট দিয়ে প্রাণপ্রিয় নেতাকে বিজয়ী করব এবং প্রধান মন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন