রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লক্ষীপুরে ইউপি কার্যালয়ে ছাত্রলীগের হামলা

লক্ষীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

লক্ষীপুরের দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা কামরুজ্জামান সোহেলের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। এসময় চেয়ারম্যানের মোটরসাইকেল ভাংচুর, পরিষদের আসবাবপত্র ও বেশকিছু চেয়ার ভাঙচুর করে তারা। গত বৃহস্পতিবার সন্ধ্যা রাতে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদের ভিতরে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যান সোহেলকে উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সোহেল সদর (পশ্চিম) উপজেলা বিএনপির আহবায়ক।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চেয়ারম্যান সোহেল পরিষদে নিজ কার্যালয়ে বসে কার্য সম্পাদন করছিলেন। সন্ধ্যায় হঠাৎ করে দালাল বাজার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ নেতা অনিক, ছাত্রলীগ কর্মী বাদশা,রবিন ও অপুর নেতৃত্বে ১৫/২০জনের নেতাকর্মী ইউনিয়ন পরিষদের ভিতরে ডুকে চেয়ারম্যান সোহেলের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে চেয়ারম্যান সোহেলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় পরিষদের আসবাবপত্র ও বেশকিছু চেয়ার ভাঙচুর করা হয় এবং ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করে পুকুরে পেলে দেয় হামলাকারিরা। অপরদিকে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু বিএনপি নেতা সোহেলের ওপর পরিকল্পিভাবে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক দাবি জানান তিনি।
লক্ষীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন