রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংকের টাউন হল সভা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের টাউন হল সভা ব্যাংকের প্রধান কার্যালয়ের নব সজ্জিত ও বর্ধিত ট্রেনিং হলে সম্প্রতি অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি এবং ম্যানেজমেন্ট কমিটির নির্বাহীরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
ব্যাংকের সকল শাখা প্রধান, কাস্টমার সার্ভিস ম্যানেজার, প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের অফিসার টাউন হল সভায় অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে ব্যাংকের ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত শাখাগুলোর অর্ধ-বার্ষিক ব্যবসা পর্যালোচনা সাপেক্ষে শাখা, এজেন্ট ব্যাংকিং এবং ব্যক্তি পর্যায়ের পারফম্যান্স মুল্যায়ন করে সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও ব্যাংকের বিভাগীয় প্রধান এবং শাখা কর্মকর্তাবৃন্দের মধ্যে বিভিন্ন বিষয়ের উপর উন্মুক্ত আলোচনা হয়। ব্যবস্থাপনা পরিচালক টাউন হল মিটিং এ অংশগ্রহণকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে প্রতিযোগিতামূূলক বাজারে নিয়ন্ত্রন সংস্থার নির্দেশিনা মেনে উন্নত গ্রাহক সেবা নিশ্চিতকরণ এবং গ্রাহকদের অর্থনৈতিক লক্ষ্য অর্জনে যথাযথ সহযোগীতা প্রদানের দিকনির্দেশনা প্রদান করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নৈশ্য ভোজের মাধ্যমে টাউন হল মিটিং এর সমাপ্তি ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন