বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

যাত্রার নায়িকা থেকে ভিক্ষুক

কালিগঞ্জ (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের কামটা গ্রামের বাসিন্দা বিশিষ্ট যাত্রা শিল্পী মমতা ব্যানার্জী এখন ভিক্ষাবৃত্তি পেশা বেছে নিয়েছেন। দুর্গা অপেরা, ভোলানাথ অপেরা, আর্য অপেরার হয়ে প্রধান নায়িকার চরিত্রে, প্রায় এক হাজারের উপরে প্রধান চরিত্রে শো করেছেন তিনি। সত্তর বছর বয়সে শরীরের বিভিন্ন রোগ নিয়ে জীবনযুদ্ধে অন্যের দুয়ায়ে দুয়ারে ঘুরে ভিক্ষা করে জীবন নির্বাহ করছেন তিনি। এই খবর পেয়ে শিল্পী ঐক্যজোটের সভাপতি জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েবের নির্দেশনায় সাতক্ষীরার সন্তান শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক নাট্যনির্মাতা জি এম সৈকত এই গুণী শিল্পীর বাড়িতে যান।
সার্বিক খোঁজখবরের পাশাপাশি জোটের পক্ষ থেকে অনুদান প্রদান করেন এবং ভিক্ষাবৃত্তির পথ থেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য প্রশাসনসহ সমাজের বিশিষ্ট মানুষের সহযোগিতা কামনা করেছেন সৈকত।
এ ব্যাপারে জোটের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে জানানো হয়েছে। উপস্থিত ছিলেন ঢাকা ইভেন্টস চেয়ারম্যান আনিছুর রহমান, এমডি তোফাজ্জেল হক রতন, জোটের নওয়াপাড়া ইউনিয়নের অজয় মন্ডল, শ্যামনগর উপজেলা কমিটির সদস্য সচিব রবিউল ইসলাম ও জগদীস সরকার। শিল্পী মমতা ব্যানার্জী বলেন, আমার এই দুঃসময়ে শিল্পী ঐক্যজোটকে কাছে পেয়ে আমার শিল্পী জীবনের সম্মান ও আশার আলো দেখতে পাচ্ছি। আমি ডি এ তায়েব ও জি এম সৈকতকে ধন্যবাদ জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন