বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাগাজীতে যুবলীগ নেতার বাড়ীতে হামলা, বিএনপির ৩৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১:৪৩ পিএম

সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের ইমাম হোসেন নামে এক যুবলীগ নেতার বাড়ীতে হামলা ; তাকে আহত করার অভিযোগ এনে বিএনপি,যুবদল,ছাত্রদল ও স্বেচ্চাসেবক দলের ৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরও ২৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে । মামলার আসামীরা হলেন: জেলা স্বেচ্চাসেবক দলের যুগ্ন আহবায়ক মোজাম্মেল হক রাসেদ মেম্বার,চরদরবেশ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হুমায়ুন কবির মাসুদ,উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও চরদরবেশ ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম,যুবদল নেতা কামরুল,জাহাঙ্গির,ছাত্রদল নেতা নিশান,আনোয়ার হোসেন শিফন,নেজাম উদ্দিন ও ফয়েজ উল্যাহ। উপজেলার সেনেরখিল গ্রামের আবু ইউছুপের ছেলে যুবলীগ নেতা ইমাম হোসেন মামলায় অভিযোগ করেন, আসামীরা রাজনেতিক কারনে তাকে হত্যার উদ্দেশ্যে শুক্রবার রাতে তার বাড়ীতে হামলা চালায়।ঘটনার সময় তারা ককটেল নিক্ষেপ করে তার বসতঘর ভাংচুর করে ও তাকে পিটিয়ে আহত করে।খবর পেয়ে এলাকাবাসী বের হলে আসামীরা কয়েকটি দেশীয় তৈরী অস্ত্র(কিরিজ) ও ককটের রেখে পালিয়ে গেলে পুলিশ এসে সেগুলো উদ্ধার করে। অভিযোগের বিষয়ে মামলার আসামী সাবেক চেয়ারম্যান আবুল কালাম ও জেলা স্বেচ্চাসেবক দলের নেতা রাশেদ মেম্বার বলেন,বাদীর অভিযোগ সম্পুর্ন মিথ্যা,এলাকায় এ ধরনের কোন ঘটনা ঘটেনি।নির্বাচন কে সামনে রেখে বিএনপি নেতাকর্মীদের মাঠ ছাড়া করার জন্য এ মিথ্যা মামলাটি দায়ের করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন,বাদীর অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করে সত্যতা পাওয়ার পর অভিযোগটি এফ.আই.আর হিসেবে গ্রহন করা হয়েছে।
এ দিকে সোনাগাজী উপজেলা বি এন পির সাধারন সম্পাদক ও সাবেক মেয়র জামাল উদ্দিন সেন্টু জানান, বি এন পির নেতা কর্মিদের বিরুদ্বে মামলাটি রহস্য জনক। আসছে জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বি এন পি কে নির্বাচনের মাঠ থেকে দুরে সরানোর ব্যার্থ চেষ্টা মাত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন