ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

জনদুর্ভোগ লাঘবে উন্নয়ন কাজ দ্রুত শেষ করুন

সমন্বয় কমিটির সভায় মেয়র

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

জনদুর্ভোগ লাঘবে নগরীতে ওয়াসার পাইপ লাইন স্থাপন কাজ দ্রত শেষ করার তাগিদ দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। একইসাথে তিনি সংস্কার শেষ হয়েছে এমন সড়ক আগামী এক বছর না কাটার পরামর্শ দেন। মেয়র বলেন, জনদুর্ভোগ কমিয়ে উন্নয়ন প্রকল্প শেষ করতে হবে। আগামী ছয় মাস কোন কোন সড়ক কাটা হবে তার আগাম তালিকা দিতে বলেন মেয়র। গতকাল (সোমাবার) চসিকের কনফারেন্স রুমে নগর উন্নয়ন সমন্বয় কমিটির (সিডিসিসি) ১৪তম সভায় সভাপতির বক্তব্যে সিটি মেয়র একথা বলেন।

কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহার সঞ্চালনায় সভায় কর্পোরেশনের সচিব মো. আবুল হোসেন, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমদ, সিডিএর নির্বাহী প্রকৌশলী কাজী কাদের নেওয়াজ, কেজিডিসিএল ব্যবস্থাপক প্রকৌশলী আবদুল হালিম, ওয়াসার তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম, পিডিবির নির্বাহী প্রকৌশলী মোঃ কামাল হোসাইন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসি ট্রাফিক হারুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় পানিবদ্ধতা নিরসন প্রকল্প, ওয়াসার সংযোগ লাইন স্থাপন, রিং রোড বেড়ি বাঁধ নির্মাণসহ বিভিন্ন প্রকল্পের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পহেলা নভেম্বর থেকে ওয়াসার সংযোগ লাইনে আরো ৯শ’ কোটি লিটার পানি যুক্ত হচ্ছে। যেসব ওয়ার্ডে ওয়াসার সংযোগ নেই সেসব ওয়ার্ডে পানি সরবরাহ দিতে বলেন মেয়র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন