মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে বিএনপির ৪ মনোনয়ন প্রত্যাশীর একসাথে গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৭:৩৬ পিএম | আপডেট : ১০:৩১ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

কড়া নাড়ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। চলতি বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে এ নির্বাচন। নির্বাচনকে ঘিরে সারা দেশের ন্যায় ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনেও বইছে ভোটের হাওয়া। এই আসনে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে শুক্রবার ৪ মনোনয়ন প্রত্যাশী এক সাথে গণসংযোগ করেছেন।
এই আসনে ধানের শীষের দাবীদার হয়েছেন ৭ জন। বিএনপি থেকে যারা মনোনয়ন ফরম কিনেছেন তারা হলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্ শাহীদ সারোয়ার, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান সাবেক এমপি মুক্তিযোদ্ধা আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা বিএপির সাবেক সভাপিত অ্যাড. সৈয়দ এনায়েত উর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুজাউদ্দৌলা সুজা, যুবদল নেতা শহিদুল ইসলাম, তারাকান্দা বিএন‌পি নেতা মাসুদ রানা খান।
তাদের মাঝে ৪ মনোনয়ন প্রত্যাশী জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ফুলপুর উপজেলা চেয়ারম্যান সাবেক এমপি মুক্তিযোদ্ধা আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা বিএপির সাবেক সভাপতি অ্যাড. সৈয়দ এনায়েত উর রহমান, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুজাউদ্দৌলা সুজা শুক্রবার একসাথে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেছেন। ধানের শীষের বিজয় শত ভাগ নিশ্চিত করতে এই ৪ মনোনয়ন প্রত্যাশী শুক্রবার দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়ায় জু'মআ নামাজ আদায় করেন এবং বালিয়ার পীর গিয়াস উদ্দীনের কবর জিয়ারত করে গণসংযোগে নামেন। এই মনোনয়ন প্রত্যাশীরা বলেন দল যাকেই ধানের শীষ দিবে সবাই মিলে তার পক্ষে কাজ করতে হবে এবং ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। এ সময় তাদের সাথে ছিলেন উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, কৃষকদল, তাতীদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ২৩ নভেম্বর, ২০১৮, ৮:২৬ পিএম says : 0
MashAllah,eai ekota boddovabe doler kaj korte hobe jini parthi haunna keno.Inshah Allah bijoy shunishchit...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন