মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আবার নৌকার মাঝি হলেন একাব্বর

মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ৭:২৭ পিএম

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে আবার নৌকার মাঝি করা হয়েছে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি টানা তিনবারের এমপি মো. একাব্বর হোসেন।
আজ রবিবার সকালে তিনি মনোনয়নের চিঠি হাতে পেয়েছেন বলে তার এপিএস শামীম আল মামুন নিশ্চিত করেছেন। তিনি মহাজোটের প্রার্থী হিসেবেই এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে দলীয় সূত্র জানিয়েছেন।
এদিকে একাব্বর হোসেন এমপি দলীয় মনোনয়ন পাওয়ায় তাকে স্বাগত জানিয়ে তার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করার কথা জানিয়েছেন এ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী অপর ৫ নেতা।
একাব্বর হোসেন দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।সরকারের উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে এই আসনের ভোটাররা নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়ী করবে বলে তিনি আশা প্রকাশ করেন।
উল্লেখ্য টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আলহাজ্ব একাব্বর হোসেন এমপি ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, জেলা আওয়ামী লীগ নেতা মেজর (অব:) আব্দুল হাফিজ, খান আহম্মেদ শুভ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মি মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও দলের মনোনয়ন প্রত্যাশী খান আহমেদ শুভ বলেন, জননেত্রীর সিদ্ধান্ত মেনে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে নিয়ে তিনি একযোগে কাজ করবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন