শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জামালপুর-৪ সরিষাবাড়ীতে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাবেক এমপি ডা. মুরাদ

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৩:২৪ পিএম

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের টিকিট হাতে পেলেন নবম জাতীয় সংসদে নির্বাচিত (সাবেক) এমপি ডা. মুরাদ হাসান। তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সদস্য। মুরাদ হাসানের বাবা বঙ্গবন্ধুর সহচর প্রয়াত অ্যাড. মতিয়র রহমান তালুকদার ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক ও মুজিবনগর সরকারের অস্থায়ী বিচারপতি। দীর্ঘদিন তিনি জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি ছিলেন।
দলীয় সূত্র জানায়, রবিবার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত জামালপুর-৪ আসনের মনোনয়নপত্রটি মুরাদ হাসান হাতে পান। খবরটি মূহুর্তেই এলাকায় ছড়িয়ে পড়লে তাঁর নির্বাচনী এলাকায় মিষ্টি বিতরণ শুরু হয়। পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নে নেতাকর্মী ও সমর্থকরা আনন্দে ফেটে পড়েন।
জানা গেছে, এ আসনে ১২ জন মনোনয়ন প্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। আসনটি আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত হলেও দশম জাতীয় সংসদ নির্বাচনে জোটগত কারণে জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়া হয়েছিল। নির্বাচিত জাপা এমপি মামুনুর রশিদের বিরুদ্ধে নানা দুর্নীতি ও এলাকায় জন বিচ্ছিন্ন থাকায় আসন্ন নির্বাচনে বিএনপির প্রার্থীর সাথে লড়তে তুলনামূলক শক্তিশালী প্রার্থী মনোনয়ন প্রদানে শুরু থেকেই তৃণমূলের দাবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন