সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে কারাবন্দিসহ বিএনপির দুই নেতা মনোনয়নের চিঠি পেয়েছেন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৬:৩৭ পিএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে কারাবন্দিসহ বিএনপির দুই নেতা দলের মনোনয়নের চিঠি পেয়েছেন। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাব।
সোমবার বিকেলে মির্জাপুর পৌর বিএনপির সহসভাপতি খন্দকার মোবারক হোসেন এবং উপজেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক ডিএম অমর এই তথ্য নিশ্চিত করেছেন।
দুই নেতার মধ্যে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা থেকে পল্টন থানা পুলিশ আটক করে নাশকতা মামলায় দেন। তিনি বর্তমানে কারাবন্দি রয়েছেন।

টাঙ্গাইর-৭ মির্জাপুর আসন থেকে বিএনপির ৫ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কারাবন্দি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক একে এম আজাদ স্বাধীন, জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাদেক আহমেদ খান।
সোমবার দলীয় মনোনয়নের চুড়ান্ত চিঠি পান আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং সাঈদ সোহরাব। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে একজনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে দলের দলীয় সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সোহেল মিয়া ২৬ নভেম্বর, ২০১৮, ৭:৩৭ পিএম says : 1
মির্জাপুরের মাটি বিএনপির ঘাটি নেতা মোদের কালাম ভাই নমিনিশন দিতে ভয় নাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন