রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘টকশোতে শেখ হাসিনার গুণগান গেয়ে টিকিট পেয়েছেন’

চট্টগ্রামে আ.লীগের বিক্ষোভ-মানববন্ধন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ৯:৫৯ পিএম

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও-বায়েজিদ আংশিক) আসনে মহাজোটের মনোনীত প্রার্থী জাসদ একাংশের নেতা মঈনুদ্দিন খান বাদলকে ‘জনবিচ্ছিন্ন’ উল্লেখ এবং তাকে ‘নৌকা’ প্রতীক দেয়ার ঘোষণার প্রতিবাদে আজ মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এলাকার বিভিন্ন স্তরের তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগ নেতা-কর্মী, সমর্থকরা মানববন্ধন এবং বিক্ষোভ প্রদর্শন করেন। তারা উক্ত আসনে আওয়ামী লীগের উপযুক্ত নেতাকে প্রার্থী ঘোষণা করে নৌকায় মনোনয়ন দেয়ার জোর দাবি জানান।
মানববন্ধনে উক্ত আসনে জাসদের বাদলকে প্রতিহতের ডাক এবং তার মনোনয়ন বাতিল করা না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী ও সমর্থকগণ। মানববন্ধনে উক্ত এলাকার আওয়ামী লীগ নেতা-কর্মীরা অভিযোগ করেন, বিগত ১০ বছরে জাসদ একাংশের নেতা মঈনুদ্দিন খান বাদল সংসদ সদস্য থাকাকালে এলাকার মানুষের কোন খোঁজ খবর রাখেননি। তিনি এলাকার উন্নয়নে কোন ভূমিকা পালন করেননি।
অথচ পরপর দু’বার আওয়ামী লীগের ওপর ভর করে মঈনুদ্দিন খান বাদল সংসদ সদস্য হলেও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তৃণমূলের নেতাকর্মীদের কোন খোঁজ খবর নেননি। বক্তারা বলেন, টকশোতে শেখ হাসিনার গুণগান গেয়ে নিজের পদ ধরে রেখে তিনি আবারও সংসদ সদস্য হওয়ার জন্য আওয়ামী লীগের টিকিট নিয়েছেন। জনবিচ্ছিন্ন এ জাসদ নেতার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের কাছে গেলে ভোটাররা গনপিটুনি দিতে পারে বলে মানববন্ধনে বক্তাগণ মন্তব্য করেছেন।
বক্তারা বলেন, চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের যোগ্য ও দক্ষ নেতা থাকতে জনবিচ্ছিন্ন জাসদ নেতাকে নৌকা প্রতীক বাতিল করতে হবে। অবিলম্বে বিতর্কিত জাসদ প্রার্থীর মনোনয়ন বাতিল করে যোগ্য আওয়ামী লীগ নেতার মনোনয়ন ঘোষণা না করলে দলের নেতা-কর্মীরা বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিতে বাধ্য হবে।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন চান্দগাঁও ওয়ার্ড যুবলীগ নেতা হুমায়ুন কবির, ছাত্রলীগ নেতা ফারুক ইসলাম, মোজাম্মেল, মনির, কামাল, ইয়াকুব, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ওয়াহিদুল আলম, শুভ দাশ, ফরমান, আহমদ জনি, মহানগর ছাত্রলীগের সহ-স¤পাদক রবিউল হোসেন সুমন, কার্য নিবাহী সদস্য আতিকুল হাকিম, রাফিদুল আবরার, চৌধুরী, গিয়াস উদ্দিন তালুকদার আদর, ইকবাল হোসেন, সাজ্জাদুল ইসলাম, আহনাফ কবির পাপন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন