শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ৪ জনের মনোনয়ন পত্র বাতিল, ঝুলে আছে ২ জনের

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৬:৩১ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ে কক্সবাজার জেলার চারটি আসনে জাতীয় পার্টি মনোনিত প্রার্থীসহ ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একই সাথে বিভিন্ন অভিযোগে মনোনয়নের বৈধতা ঘোষণা ঝুলিয়ে রাখা হয়েছে দুই জনের।

কক্সবাজার-০৩ (সদর-রামু) আসনের বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজল, কক্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতা এএইচএম হামিদুর রহমান আযাদ

বাছাইয়ে মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা হলেন, কক্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে জাতীয় পার্টির মোহাম্মদ মোহিব্বুল্লাহ, একই আসনে মহেশখালী উপজেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক, কক্সবাজার-০৩ (সদর-রামু) আসনে কক্সবাজার পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও কক্সবাজার-০৪ (উখিয়া-টেকনাফ) আসনে স্বতন্ত্র প্রার্থী পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী।

এদের মধ্যে জাতীয় পাটি মনোনীত প্রার্থী মোহাম্মদ মোহিব্বুল্লাহ কর ফাঁকি ও সম্পদের সম্পূর্ণ বিবরণী না দেয়ায়, আবু বক্কর ছিদ্দিক স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার সমর্থনে দেয়া ভোটারের তালিকায় স্বাক্ষর জালিয়াতি, মোহাম্মদ নজিবুল ইসলাম অসম্পূর্ণ আবেদনের কারণে প্রার্থিতা হারিয়েছেন বলে জানাগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন