শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহ-৪ আসনে আওয়ামীলীগ-বিএনপির দুই প্রার্থীর বাড়ি একই গ্রামে

কালীগঞ্জ(ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৩:১৬ পিএম

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ উপজেলা ও সদরের আংশিক) আসনে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম ফিরোজ। অন্যদিকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার। যাদের দু’জনেই বসবাস কালীগঞ্জ পৌরসভার নিশ্চিন্তপুর গ্রামে। আনোয়ারুল আজীম আনার আগে সংসদ সদস্য নির্বাচিত হলেও সাইফুল ইসলাম ফিরোজ নতুন প্রার্থী।

ভোটাররা জানান, কালীগঞ্জ পৌরসভার নিশ্চিন্তপুর গ্রামের সরকারি হাইস্কুলের সামনে বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের বাড়ি। তিনি এখানেই বড় হয়েছেন। এখান থেকে তিনি পৌরসভার কাউন্সিলর, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সর্বশেষ ২০১৪ সালের নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।
অপর দিকে সাইফুল ইসলাম ফিরোজের বাড়ি শহরের নিশ্চিন্তপুর গ্রামের নদীপাড়া। তিনি ছাত্রজীবন থেকে বাইরে বাইরেই থেকেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পড়ার সময় ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এরপর কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছন। বর্তমানে স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন। সাইফুল ইসলাম ফিরোজ এলাকার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন