শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে বিএনপি’র আব্দুল্লাহ সমর্থকদের বিক্ষোভ, সমাবেশ ও ঝাড়ু– মিছিল

মুন্সীগঞ্জ-১ শাহ মোয়াজ্জেমকে অবাঞ্ছিত ঘোষণা, ১২ ঘণ্টার আল্টিমেটাম

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৩ পিএম | আপডেট : ৭:১১ পিএম, ৮ ডিসেম্বর, ২০১৮

মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মুন্সীগঞ্জ-১ আসনে মনোনয়ন প্রত্যাশী শেখ মো. আব্দুল্লাহ সমর্থকরা সিরাজদিখানে সমাবেশ, বিক্ষোভ ও ঝাড়– মিছিল করেছে। শনিবার দুপুরে সিরাজদিখানের নিমতলা ও উপজেলা মোড়ে তারা বিক্ষোভ মিছিল করে। এছাড়া উপজেলার শেখর নগরের গোপালপুরে বেলা ১১ টায় সমাবেশ করেছে তারা। সমাবেশ অনুষ্ঠানে উপজেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি মাহমুদুর রহমান কুট্টির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শেখ মো. আব্দুল্লাহ। এরপর শেখর নগর কলেজ রোডে ঝাড়– মিছিল করেছে মহিলা সমর্থকরা।

সমাবেশে বক্তারা বলেন মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি’র মনোনয়ন শাহ মোয়াজ্জেম হোসেনকে দেয়া হয়েছে। এটা আমরা চাই না, আমরা শেখ মো. আব্দুল্লাহকে চাই। এ সময় বক্তারা আরো বলেন ১২ ঘণ্টার মধ্যে শাহ মোয়াজ্জেমকে বাদ দিয়ে বিএনপি থেকে শেখ মো. আব্দুল্লাহকে মনোনয়ন দিতে হবে বলে আল্টিমেটাম দেন। এ সময় শাহ মোয়াজ্জেমকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। বক্তারা আরো বলেন ১০ বছরে আওয়ামীলীগ সরকারের নির্যাতন, হামলা-মামলায় নেতাকর্মীরা অনেকে জেলে ছিল এখনো রয়েছে। নেতা কর্মীদের একমাত্র আব্দুল্লাহ ছাড়া শাহ মোয়াজ্জেম কোন সহযোগিতা দুরের কথা খোঁজও নেয় নাই। তাই তার মত নেতা আমরা চাই না।
মিছিলে বিক্ষোভকারীরা বলেন, শাহ মোয়াজ্জেমকে আমরা মানি না মানব না, শেখ মো. আব্দুল্লা কে বিএনপি’র মনোনয়ন দিতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে সিরাজদিখান থানা বিএনপি যুগ্ম সম্পাদক হায়দার আলী, শ্রীনগর উপজেলা বীরতারা ইউনিয়ন বিএনপি সভাপতি সোহরাব হোসেন, চিত্রকোট ইউনিয়ন সভাপতি মুবুর রহমান, সাবেক বিএনপি সভাপতি বালুচর ইউনিয়ন ও সাবেক চেয়ারম্যান আমিন উদ্দিন চৌধুরী, লতব্দি ইউনিয়ন বিএনপি সভাপতি হাজী নুর হোসেন, শেখর নগর ইউনিয়ন বিএনপি সভাপতি রানা মুসুদুল হক সাগর, চিত্রকোট ইউনিয়ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মধ্যপাড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুর রহিম, মালখানগর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক খোরশেদ আলম, বালুচর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, শেখেরনগর ইউনিয়ন চেয়ারম্যান ও বিএনপি সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, লতব্দি ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক ওসমান হোসেন হারুন ভুইয়া, জেলা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক সিদ্দিক মোল্লা, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মনোয়ার মোর্শেদ মাসুদ, থানা যুবদল নেতা শাহাদাত শিকদার, উপজেলা ছাত্রদল আহবায়ক অহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল শ্রীনগর থানা আহবায়ক নুরুল ইসলাম পার্থ প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন