শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমের গাড়ি বহরে হামলা

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৮, ৭:০১ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ৮ ডিসেম্বর, ২০১৮

মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি বহরে হামলা। ৫টি গাড়ি, ৩টি মোটর সাইকেল ভাঙচুর, আহত ৯।
আজ শনিবার বিকাল সোয়া ৪ টার দিকে শ্রীনগর থেকে সিরাজদিখানের পাথর ঘাটা যাওয়ার পথে ঢাকা-মাওয়া সড়কের কুচিয়ামোড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
সিরাজদিখান উপজেলা বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেন জানান, অতর্কিত এই হামলায় শাহ মোয়াজ্জেম ও তার গাড়ির চালকসহ ৯ জন আহত হয়। আহত অনেককে কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরের প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত রাজিবকে ঢাকা হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত সম্রাট ইকবাল ও তার ড্রাইভার, ওমর ফারুক, পায়েল, টিপু, মনিরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
তিনি আরো জানান এ সময় গুলি করা হয়েছে। ৫টি প্রাইভেট কার ও ৩ টি মোটর সাইকেল ভাঙচুর হয়। তবে শাহ মোয়াজ্জেম হালকা আঘাত পেয়েছেন, তিনি পাথর ঘাটা এলাকায় আছেন। তারা দু’জন আরো বলেন আজ দুপুরে বিএনপি’র একটি পক্ষ আমাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে, তারাও হতে পারে, আবার নৌকা-নৌকা, জয়বাংলা শ্লোগান দিয়ে হামলা করে, সরকারি দলও এ হামলা করতে পারে। আমরা কাউকে চিনতে পারিনি।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, বিষয়টি শুনেছি, পুলিশ পাঠিয়েছি। তবে ২ টি গাড়ি ভাঙচুরের কথা শুনেছি, আহতের খবর পাইনি। সে তো একজন সিনিয়র নেতা গাড়ি বহর নিয়ে গেলে তো আচরণবিধি লঙ্ঘন হয়। তবে তাদের দুই গ্রুপের মধ্যে ঝামেলা রয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন