শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শামীমের মনোনয়নপত্র প্রত্যাহার রওশনকে বিজয়ী করার অঙ্গীকার

ময়মনসিংহ-৪

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাহার করে মহাজোট প্রার্থী জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে সমর্থন দিয়েছেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সিআইপি আমিনুল হক শামীম।

গতকাল শনিবার দুপুরে ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন। একই সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রওশন এরশাদকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করারও অঙ্গীকার করেন।

আমিনুল হক শামীম এফবিসিসিআই’র টানা তিনবারের নির্বাচিত পরিচালক। তিনি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজেরও সভাপতি। দেশের পর্যটন শিল্প বিকাশে এই সফল উদ্যোক্তা কক্সবাজারের ইনানী বিচে পাঁচতারকা হোটেল ‘রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট’ ও তিন তারকা হোটেল ‘সি ক্রাউন’ এর ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান। তিনি ময়মনসিংহ জুট মিলস লিমিটেডেরও ব্যবস্থাপনা পরিচালক।
সংবাদ সম্মেলনে আমিনুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যার নির্দেশে, জোটের বৃহৎ স্বার্থে এবং সরকারের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা ধরে রাখার তাগিদে নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন জোটকেই বিজয়ী করাই আমাদের মূল দায়িত্ব। সুতরাং, আমি আমার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা করছি এবং অতীতের মতোই নেত্রীর সিদ্ধান্তে জোট প্রার্থী বেগম রওশন এরশাদকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করে যাবো।
কেন স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন এই প্রশ্নের জবাবে আমিনুল হক শামীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী হিসেবে নৌকার বিজয় নিশ্চিত করতে আমি প্রার্থী হয়েছিলাম। দলীয় নেতা-কর্মীদের প্রত্যাশার পাশাপাশি বিপুল সংখ্যক তরুণ ভোটারের আশা-আকাঙ্খা ধারণ করেই গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমেই বিপুল ভোটে আমি আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে আশাবাদী ছিলাম।
ময়মনসিংহ-৪ (সদর) আসনে মহাজোটের প্রার্থী রওশন এরশাদকে সততার দৃষ্টান্ত উল্লেখ করে আমিনুল হক শামীম বলেন, বর্তমান সংসদ সদস্য রওশন এরশাদ সর্বজন শ্রদ্ধেয়। সততার দৃষ্টান্ত হিসেবেও নিজেকে ইতোমধ্যেই তিনি প্রমাণ করতে সক্ষম হয়েছেন।
আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ময়মনসিংহের উন্নয়নের প্রশ্নে যতোসব বাঁধা-বিপত্তি রয়েছে সেগুলো দূর করতে তিনি সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করে জাগরণ সৃষ্টি করতে সক্ষম হবেন। আগামী ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লব হবে জোটের পক্ষেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন