শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চরফ্যাশনে বিএনপি প্রার্থীর বাড়িতে আ.লীগ কর্মীদের হামলা-ভাঙচুর

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ভোলা-৪ আসন এর বিএনপি প্রার্থী ও সাবেক এমপি নাজিম উদ্দিন আলম এর বাড়িতে আওয়ামী লীগ কর্মীরা হামলা ও ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ করেছেন নাজিম উদ্দিন আলম। ঘটনার পর থেকে চরফ্যাশন জুড়ে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে স্থায়ীভাবে সেনা মোতায়েনের দাবী করেন নাজিম উদ্দিন আলম। নাজিম উদ্দিন আলম জানান, গত রাতে ভোলার চরফ্যাশন উপজেলার আদর্শপাড়া এলাকায় অবস্থিত তার নিজস্ব বাস ভবনে এ হামলার ঘটনা ঘটে। গতকাল সোমবার প্রতীক বরাদ্ধের চিঠি নেয়ার জন্য গত রাতে তিনি ভোলা সদরে অবস্থান করলেও বিনা কারণে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা তার বাসায় অতর্কিত হামলা চালায়। এসময় বাড়ির বাহিরে ও ভিতরে ব্যাপক তান্ডব চালায়। তছনছ করে দেয়া হয় পুরো বাসার আসবাবপত্রসহ সবকিছু।
তাৎক্ষণিক বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক ও পুলিশ সুপারকে অবহিত করেন আলম। তিনি আরও অভিযোগ করে বলেন, তার নেতা-কর্মীদের জোরপূর্বক আওয়ামী লীগে যোগদান করানো হচ্ছে। যোগদানে অস্বীকৃতি জানালে হামলা ও মারধর করা হচ্ছে। এ অবস্থায় নির্বাচনী লেভেল প্লেইং ফিল্ড আশা করা যায় না। তাই নির্বাচন কালীন সময়ের জন্য সেনা মোতায়েনের দাবি করেন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে বলে জানান চরফ্যাশন থানার ওসি মো: এনামুল হক। অপরদিকে চরফ্যাশন পৌর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র বাদল কৃঞ্চ দেবনাথ বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে হামলার ঘটনা ঘটেছে। আওয়ামী লীগ হামলা করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১১ ডিসেম্বর, ২০১৮, ৯:৪৮ এএম says : 0
"Chora na shone dhormer kahoni"Haire ,shontrashiri abar birodhi motobadoder opor onnaivabe shontrashi hamla shoro koritese shei ager motoi na jani nirbachoner age koto lok mara jai.polish proshashon chokhe dekheo dekhena. Nirbachon commission nishchup.....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন