শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী-২ সেনবাগ আসনে বিএনপি প্রার্থী জয়নুল আবেদীন ফারুকের সংবাদ সম্মেলন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৫:২১ পিএম

তফসিল ঘোষণার পরও গ্রেফতার, নেতাকর্মীদের বাড়ীতে পুলিশী তল্লাশির নামে হয়রানি, বিনা ওয়ারেন্টে গ্রেফতার ও বিভিন্ন অভিযোগে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী একাংশ) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক এমপি জয়নুল আবদিন ফারুক। মঙ্গলবার দুপুরে পৌর শহরের সেনবাগ দক্ষিণ বাজার উপজেলা বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জয়নুল আবদিন ফারুক বলেন, তফসিল ঘোষণার পর ২৩ দলের শরিক জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের বিনা ওয়ারেন্টে ও বিনা মামলায় গ্রেপ্তার করা হচ্ছে। ইতোমধ্যে ২৭জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ২০১৬ সালের সোনাইমুড়ীতে একটি হত্যা মামলায় ৬৭ জন নেতাকর্মীকে আসামী ও কাবিলপুর ইউপির ইয়ারপুরে সরকার দলীয় নেতা কর্মীরা নিজেদের মধ্যে মারামারি করে স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার’সহ ২৩ জনকে আসামী করে মামলা দায়ের করে। তিনি এসব ঘটনা তীব্র নিন্দা জানিয়েছে।

সংবাদ সম্মেলনে জয়নুল আবেদীন ফারুক বলেন, এ বিষয়ে জেলা রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসারকে লিখিত ও মৌখিক অভিযোগ করেও কোন সমাধান পাওয়া যায়নি।

এসময় উপস্থিত ছিলেন, সেরবাগ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির সেক্রেটারি মোক্তার হোসেন পাটোয়ারী, পৌর বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা কর্মপরিষদ সদস্য মাওলানা মো হানিফ, পৌর জামায়াতের সহ-সভাপতি সাবেক কমিশনার ফজলুল হক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন