শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আন্দোলনের অংশ হিসাবে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশগ্রহণ করছে- পিনাক চৌধুরী

(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৫ পিএম

দিনাজপুরের বিরলে উপজেলা বিএনপি'র যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় বিরল উপজেলা বিএনপি'র কার্যালয়ে পূর্বঘোষিত এজেন্ডা একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে যৌথ সভা আহ্বান করা হয়। এসময় নেতা-কর্মীদের সমাগম বেশী হওয়ায় দুপুরের দিকে তা যৌথ সভায় রূপ নেয়। তাৎক্ষনিক সিদ্ধান্তে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে যৌথ সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত বোচাগঞ্জ উপজেলা বিএনপি'র সভাপতি ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।

তিনি তার বক্তব্যে বলেন, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী, সাবেক রাষ্ট্রপতি ও সাবেক সেনাপ্রধানের স্ত্রী বেগম খালেদা জিয়া কখনও অন্যায়ের সাথে আপোষ করেননি। তিনি শত কষ্ট সহ্য করেও কারো প্রলোভনে দেশ ত্যাগ করেননি। তিনি দেশের মানুষকে ভালবাসেন। তিনি দেশ ও জনগণের কল্যাণে আজীবন নিবেদিত রয়েছেন। তাঁকে অন্যায়ভাবে জুলুম নির্যাতনের মাধ্যমে দমিয়ে রাখার অপচেষ্টা করা হচ্ছে। আন্দোলনের অংশ হিসাবে ২০ দলীয় জোট, বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছে। শত বাঁধা বিপত্তি ডিঙিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে নেতাকর্মীদের অবস্থান অবশ্যই সফল হবে।
পিনাক চৌধুরী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা জাতির বিবেক। আপনাদের লিখনীর মধ্য দিয়ে সত্যকে তুলে ধরতে হবে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সকল প্রকার বিভেদ ভুলে গিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া'র কথা ভেবে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম বজলুর রশীদ কালু, বিএনপি নেতা ও সাবেক ভিপি হামিদুর রহমান বক্তব্য রাখেন।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপি'র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, বাবুল হোসেন, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা গোলাপ, প্রচার সম্পাদক জামাল উদ্দীন আলাল, পল্লী ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ হাকিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল আকতার, সহ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান, খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় সহ-সভাপতি মতিউর রহমান, বিরল উপজেলা শাখা'র আহ্বায়ক মামুনুর রশীদ, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান, আব্দুস সামাদ পুলক, জাহাঙ্গীর আলম, ছাত্রদলের সহ-সভাপতি আব্দুস সাত্তার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন