রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

১০বছর পর নির্বাচনী এলাকায় বিএনপি প্রার্থী ফজলুল আজিম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৭ পিএম

সকল ধরনের বাধা অতিক্রম করে দীর্ঘ ১০বছর পর নিজ নির্বচনী এলাকায় গেলেন নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের বিএনপির প্রার্থী প্রকৌশলী ফজলুল আজিম।
বুধবার সকালে তিনি নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে পথসভা ও নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
বুধবার সকালে ফজলুল আজিম তার নেতাকর্মীদের নিয়ে হাতিয়া উপজেলার চানন্দি ইউনিয়নের ভূমিহীন বাজার, জনতা বাজার, জনতা বাজার ঘাট, নঙ্গোলিয়া, কালাদূর বাজার, দরবেশ বাজার’সহ নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। তার আগমনের খবরে ভোর থেকে এসব এলাকায় সাধারণ লোকজন ভিড় করে। গনসংযোগকালে তিনি বিভিন্নস্থানে পথসভায় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, আমি অতীতেও হাতিয়াবাসীর সুখে দু:খে পাশে ছিলাম বর্তমানে আছি এবং আগামীতেও থাকবো। কিন্তু রাজনৈতিক প্রতিহিংসার কারনে আমি বার বার বাধাগ্রস্ত হয়েছি। তাই এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় এসেছে। আপনারা আগামী ৩০ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল প্রকার অপশক্তিকে প্রতিরোধ করবেন।
তিনি আরো বলেন, উপজেলা সবচেয়ে পিছিয়ে থাকা হরণি ও চানন্দী ইউনিয়নে আমি যে উন্নয়ন করেছি তার সুফল আজ আপনারা ভোগ করছেন। আগামী নির্বাচনে আমি জয়ী হলে উক্ত ইউনিয়নগুলো নিয়ে একটি উপজেলা এবং হাতিয়াকে জেলায় পরিণত করার ব্যবস্থা করবো। এলাকাগুলোতে বিদ্যুাতায়ন, চিকিৎসা, স্কুল, কলেজ প্রতিষ্ঠা ও বেকার সমস্যা সমাধান করা হবে।
গনসংযোগকালে বিএনপি প্রার্থী ফজলুল আজিম সাংবাদিকদের জানান, গত ১০বছরে আমার দলের হাজার-হাজার নেতাকর্মীর বিরুদ্ধে অসংখ্য হামলা-মামলা দিয়ে তাদের সর্বশান্ত ও বাড়ী ছাড়া করা হয়েছে। আমাকে এখানে আসতে বার বার বাঁধা দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রিপন ১২ ডিসেম্বর, ২০১৮, ৭:০৮ পিএম says : 0
সুদীর্ঘ দশটি বছর এলাকাছাড়া, চিন্তা করা যায়? আওয়ামি সন্ত্রাসের কী জঘন্য দৃষ্টান্ত। এই আওয়ামি লিগই দেবে গণতন্ত্র্? গণতন্ত্র কী তা-ই জানে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন